বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রোমাঞ্চকর ম্যাচে জয় পেল অ্যাথলেটিকো, লিসবনকে হারালো হাল্যান্ড বিহীন ডর্টমুন্ড

প্রকাশ: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১ | ১১:৩৯:২১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

রোমাঞ্চকর ম্যাচে জয় পেল অ্যাথলেটিকো, লিসবনকে হারালো হাল্যান্ড বিহীন ডর্টমুন্ড ছবিঃ ফেসবুক
রোমাঞ্চকর ম্যাচে জয় পেল অ্যাথলেটিকো, লিসবনকে হারালো হাল্যান্ড বিহীন ডর্টমুন্ড ছবিঃ ফেসবুক

পুরো ম্যাচে দাপটের সাথে খেললেও ম্যাচের শুরুতে গোল হজম করে বসে অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচের ২০তম মিনিটে রাফায়েল লিয়াও এর গোলে লিড নেয় এসি মিলান। ম্যাচের ২৯তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে ফ্রাঙ্ক কেসিচ মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় এসি মিলান।

দশ জনের দল নিয়ে অ্যাটলেটিকোর একের পর এক আক্রমণ রুখে দিলেও ম্যাচের ৮৪ তম মিনিটে গ্রিজম্যান অসাধারণ এক গোল করে ম্যাচে সমতা আনেন।

উয়েফা চ্যম্পিয়নস লিগের ম্যাচে ৯০ মিনিট শেষে অতিরিক্ত সময়ের খেলা চলছে দর্শকরা ততক্ষণে ভেবে নিয়েছিলেন ১-১ গোলে হয়তো ম্যাচটি শেষ হতে যাচ্ছে ঠিক সেই মূহুর্তে পেনাল্টি লাভ করে অ্যাটলেটিকো মাদ্রিদ। পেনাল্টি থেকে গোল করতে আর ভুল করেননি লুইস সুয়ারেজ। পেনাল্টি থেকে সুয়ারেজের করা গোলে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে কোচ দিয়েগো সিমেওনের শিষ্যরা। এই জয়ে গ্রুপ বি’তে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ এবং এসি মিলানের অবস্থান তলানিতে।

দুই দলের লড়াইটা রোমাঞ্চকর হলেও ম্যাচে ফাউল হয়েছে মোট ১৮টি, দু’দল মোট ৪টি হলুদ কার্ড ও এসি মিলানের একজন খেলোয়াড় লাল কার্ড দেখেন।

অন্যম্যাচে ডোনিয়েল ম্যালনের একমাত্র গোলে স্পোর্টিং লিসবনকে হারায় বরুসিয়া ডর্টমুন্ড। গোল মেশিনখ্যাত তরুণ তুর্কি হাল্যান্ড’কে ছাড়া চ্যাম্পিয়নস লীগে গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে পর্তুগিজ ক্লাব স্পোর্টিং লিসবনের বিপক্ষে মাঠে নেমেছিল জার্মান জায়ান্ট বরুসিয়া ডর্টমুন্ড।

শুরু থেকে একের পর এক আক্রমণ করলেও গোলের দেখা পাচ্ছিলো না কোনও দল। তবে ম্যাচের ৩৭তম মিনিটে ডর্টমুন্ডের জার্সি নিজের প্রথম গোলটি করে দলকে লিড এনে দেন ডোনিয়েল ম্যালন। বিরতির পর দুদল বেশ কিছু আক্রমণ করলেও কোনো দলই গোলের দেখা পায়নি। তাই শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বরুসিয়া ডর্টমুন্ড।

টানা দুই জয়ে গ্রুপ সি’তে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে জার্মান জায়ান্টরা। অন্যদিকে টানা দুই হারে পয়েন্ট টেবিলের তলানিতে স্পোর্টিং লিসবন।

আরও খেলার খবরঃ   ইব্রাহিমোভিচের ফলকে যুক্ত হল নতুন রেকর্ড!

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি