বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলো বাফুফে

প্রকাশ: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১ | ২২:৩৮:২৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আজ (মঙ্গলবার) ছিল ৭৫তম জন্মদিন। দেশ নেত্রীর জন্মদিন উপলক্ষ্যে নানা আয়োজন করেছিল দেশের ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রকসংস্থা বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

১৯৪৭ সালের ২৮ অক্টোবর গোপালগঞ্জের টুঙ্গীপাড়া গ্রামে তিনি জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুন্নেসা দম্পতির জ্যেষ্ঠ সন্তান শেখ হাসিনা নব পর্যায়ের বাংলাদেশের ইতিহাসের নির্মাতা। খেলাধুলার প্রতি তার ভালবাসা, অনুরাগ অন্যরকম পর্যায়ের।

মঙ্গলবার মতিঝিলস্থ বাফুফে ভবনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্মদিনে কেক কাটেন বাফুফে সভাপতি কাজী মোঃ সালাউদ্দিন। প্রধানমন্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, “আজ আমাদের শ্রদ্ধেয় প্রধানমন্ত্রীর জন্মদিন। তিনি একজন ক্রীড়াপ্রেমী মানুষ। আমরা আশা করি, বহু বছর যেন এভাবে তার জন্মদিন পালন করতে পারি।”

উক্ত উদযাপনে উপস্থিত ছিলেন বাফুফের নির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণ, জাকির হোসেন চৌধুরী, মহিদুর রহমান মিরাজ, সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম সোহাগ ও ডেভেলপমেন্ট কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল কবীরসহ সাবেক ফুটবলার, নারী ফুটবল দলের সদস্যরা।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ‘লিগ জমজমাট ও প্রতিযোগিতামূলক ছিল – সালাম মুর্শেদি’
ক্লাব ফুটবল / ‘করিম বেনজেমাকে ব্যালন ডি’অর দিতে চান জিদান’
বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি