বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শেষ মূহুর্তের নাটকীয়তায় ১০ জনের এসি মিলানকে হারালো অ্যাটলেটিকো

প্রকাশ: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১ | ০৩:৩৪:৪৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

পুরো ম্যাচে দাপটের সাথে খেললেও ম্যাচের শুরুতে গোল হজম করে বসে অ্যাটলেটিকো মাদ্রিদ। ম্যাচের ২০তম মিনিটে রাফায়েল লিয়াও এর গোলে লিড নেয় এসি মিলান। ম্যাচের ২৯তম মিনিটে দ্বিতীয় হলুদ কার্ড দেখে ফ্রাঙ্ক কেসিচ মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় এসি মিলান।

দশ জনের দল নিয়ে অ্যাটলেটিকোর একের পর এক আক্রমণ রুখে দিলেও ম্যাচের ৮৪তম মিনিটে গ্রিজম্যান অসাধারণ এক গোল করে ম্যাচে সমতা আনেন।

৯০ মিনিট শেষে অতিরিক্ত সময়ের খেলা চলছে দর্শকরা ততক্ষনে ভেবে নিয়েছিলেন ১-১ গোলে হয়তো ম্যাচটি শেষ হতে যাচ্ছে ঠিক সেই মূহুর্তে পেনাল্টি লাভ করে অ্যাটলেটিকো মাদ্রিদ।

পেনাল্টি থেকে গোল করতে আর ভুল করেননি লুইস সুয়ারেজ। পেনাল্টি থেকে সুয়ারেজের করা গোলে শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়ে কোচ দিয়েগো সিমেওনের শিষ্যরা। এই জয়ে গ্রুপ বি’তে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ এবং এসি মিলানের অবস্থান তলানিতে।

দুই দলের লড়াইটা রোমাঞ্চকর হলেও ম্যাচে ফাউল হয়েছে মোট ১৮টি, দু’দল মোট ৪টি হলুদ কার্ড ও এসি মিলানের একজন খেলোয়াড় লাল কার্ড দেখেন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
ক্লাব ফুটবল / ‘লে ক্লাসিক’ডার্বিঃ পিএসজি বনাম অলিম্পিক মার্শেই!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি