বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সাত গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি বেতিসের

প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১ | ০১:৪২:১১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

প্রথমার্ধ সমানে সমানের পর দ্বিতীয়ার্ধে রিয়াল বেতিসের বাজিমাত। সেল্টিক নিজেদের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করলেও শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি।

বৃহস্পতিবার রাতে উয়েফা ইউরোপা লিগে গ্রুপ ‘জি’এর ম্যাচে বেনিতো ভিলামারিন স্টেডিয়ামে সেল্টিককে ৪-৩ গোলে হারিয়েছে স্বাগতিক রিয়াল বেতিস।

ছবি – সংগৃহীত

 

ইউরোপিয়ান প্রতিযোগিতায় এবারই প্রথম মুখোমুখি হয়েছিল দুই দল। প্রথম দেখাতেই বাজিমাত করল স্প্যানিশ ক্লাবটি। তবে ম্যাচের শুরুর চিত্রটা ছিল পুরো ভিন্ন।

১৩তম মিনিটেই স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে সেল্টিককে এগিয়ে নেন আলবিয়ান আজেতি। দ্বিতীয় গোল পেতে খুব বেশি সময় নেয়নি স্কটিশ ক্লাবটি। ২৭ মিনিটে স্পট কিক থেকে গোল করেন জসিপ জুরানভিচ। তবে ম্যাচে ফিরতে খুব বেশি সময় নেয়নি স্বাগতিকরা। দুই মিনিটে দুই গোল করে জমিয়ে তুলে ম্যাচ। ৩২ মিনিটে জুয়ান মিরান্ডা এবং ৩৪ মিনিটে জুয়ানমির গোলে ম্যাচে ফিরে আসে বেতিস।

ছবি – সংগৃহীত

প্রথমার্ধের বিরতি থেকে ফেরার ৫ মিনিটের মাথায় লিড পেয়ে যায় স্বাগতিকরা। এবার স্কোর শিটে নাম তুলেন বোরহা ইগলেসিয়াস। এর ঠিক তিন মিনিট বাদেই নিজের জোড়া এবং দলের চতুর্থ গোল এনে দেন জুয়ানমি। ম্যাচ শেষের তিন মিনিটা আগে গোল করে ব্যবধান কমান সেল্টিকের অ্যান্থনি রালস্টন। তবে বাকি সময়ে আর ম্যাচে ফিরে আসতে পারেনি সফরকারীরা।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি