বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হকিতে দলবদল করলো মেরিনার্স

প্রকাশ: মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১ | ১৯:২৯:৫৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সৌজন্য
ছবিঃ সৌজন্য

মঙ্গলবার বিকেল ৪টা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ভিআইপি গেট সংলগ্ন এলাকায় হাজির হতে লাগলেন সাদা টি-শার্ট পরা ৫০-৬০ সমর্থক। হাতে ভুভুজেলা! মাঝখানে ব্যান্ডপার্টি। পেছনে দুই ঘোড়ার গাড়িতে একদল খেলোয়াড়।

গতকাল হকির দলবদলের দিনটা একাই গরম করে রাখলো ‘খেলোয়াড় অপহরণ’ কাণ্ডে মোহামেডানের সঙ্গে দ্বন্দ্বে জড়ানো মেরিনার ইয়াংস ক্লাব!

গতকাল একইদিনে দলবদলের কথা ছিল মেরিনার্স ও মোহামেডানের। একই দিনে দুই দলের দলবদলে অনাকাঙ্ক্ষিত ঘটনার আশঙ্কায় গত পরশু রাতে দলবদলের তারিখ বদলে আগামীকাল বুধবার ফেডারেশনে যাবে মোহামেডান।

২০১৬ সালের মেরিনার্সের দলবদল হয়েছে গতকাল। জাতীয় দলের চার খেলোয়াড় সহ মোট ১৬ খেলোয়াড়ের দলবদল সেরেছে দলটি। নিজেদের দল নিয়ে সন্তুষ্টির কথা জানালেন জাতীয় দলের সাবেক তারকা ডিফেন্ডার মামুনুর রহমান চয়ন, “খাতা-কলমের হিসাব করলে অবশ্যই আবাহনী-মোহামেডান ভালো দল করেছে। কিন্তু খাতা-কলমে হকি চলে না। খাতা-কলম খাতা-কলমের জায়গায় থাক। আমরা খেলা মাঠেই খেলবো।”

জাতীয় দল আর অনূর্ধ্ব-২১ দলের খেলোয়াড়দের নিয়ে মেরিনার্স ভারসাম্যপূর্ণ দল করেছে বলে মনে করেন সাবেক তারকা হকি খেলোয়াড় ও মেরিনার্সের কোচ মামুনুর রশীদ, “আবাহনী-মোহামেডানে যারা খেলবে তাদের সবার খেলার ধরনই জানি। সবগুলো দলই আমাদের সাধ্যের মধ্যে আছে, সবগুলো দলকেই আমরা হারাবো।”

বিকেএসপির খেলোয়াড় সারোয়ার মুর্শেদ শাওনকে নিয়ে সংঘর্ষে জড়িয়েছে মেরিনার্স-মোহামেডান দুই ক্লাব। এই ঘটনার পেছনে মোহামেডান দলের ম্যানেজার আরিফুল হক প্রিন্সকেই সরাসরি দোষারোপ করেছেন মেরিনার্সের কোষাধ্যাক্ষ এসএম নাসিম রেজা। শাওনের নামে মামলারও হুমকি দিয়েছেন তিনি, “আরিফুল হক প্রিন্সের ঈর্ষার কারণেই এসব ঘটনা বারবার ঘটছে। মোহামেডান আমাদের প্রতিবেশী। ক্লাবটির সঙ্গে আমাদের সুসম্পর্ক আছে। মোহামেডানের সঙ্গে আমাদের কোনো বিরোধ নেই। এই একজন ব্যক্তি বারবার মেরিনার্সকে লক্ষ্য করে এসব কাণ্ড ঘটাচ্ছে। শাওনের নামে আমরা কী মামলা করবো সেটা আমরা পর্যালোচনা করছি। যদি আমরা মামলা না করি তবে আমরাই তো অপরাধী- মিথ্যুক হয়ে গেলাম। আমরা অবশ্যই ব্যবস্থা নেব।”

আরও খেলার খবরঃ   অলিম্পিকে হকির ফাইনালে খেলার স্বপ্ন ভঙ্গ ভারতের

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি