বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অধিনায়কত্ব থেকে বাদ দেওয়া হলেও ব্যাখ্যা পাননি ওয়ার্নার

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ | ১০:৫২:২১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ভুলে যাওয়ার মতোই একটা মৌসুম কাটালেন আইপিএলের অন্যতম সেরা ব্যাটার ডেভিড ওয়ার্নার, ব্যাট হাতে খুব একটা সুবিধা করতে পারেননি। টুর্নামেন্টের মাঝ পথেই হারিয়েছেন অধিনায়কত্ব, শেষটা আরও তিক্ততায় ভরা ওয়ার্নারের, বাদ পড়তে হয়েছে একাদশ থেকেই।

এবারের আইপিএলে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বেই যাত্রা শুরু করেছিলো সানরাইজার্স হায়দ্রাবাদ, তবে ভারত পর্বেই তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে কেন উইলিয়ামসনকে দায়িত্ব দেওয়া হয়। অধিনায়ক পাল্টালেও ভাগ্য বদলায়নি হায়দ্রাবাদের, তলানির দল হিসেবেই টুর্নামেন্ট শেষ করেছে দলটি।

অধিনায়কত্ব কেড়ে নেওয়া কিংবা একাদশ থেকে বাদ দেওয়া নিয়ে এতদিন চুপ করেই ছিলেন ডেভিড ওয়ার্নার, হায়দ্রাবাদের আইপিএল যাত্রা ইতি ঘটার পর অধিনায়কত্ব নিয়ে কথা বলেছেন অজি এই ওপেনার। তিনি জানিয়েছেন, তাকে অধিনায়কত্ব থেকে বাদ দেওয়া হলেও কারণ ব্যাখ্যা করা হয়নি।

ভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, “দলের মালিক, ট্রেভর বেলিস, লক্ষ্মণ, মুডি এবং মুরলিধরনের প্রতি আমি সম্পূর্ণ শ্রদ্ধা রেখেই বলছি যখন কোনো সিদ্ধান্ত নেওয়া হয়েছে তখন তা সবাই মিলিতভাবেই নিয়েছেন। তবে আমি জানি কে আমার পক্ষে বা কে আমার বিপক্ষে মত দিয়েছেন।”

এরপর তাকে সরানোর ব্যাখ্যা না দেওয়া কথা উল্লেখ করে তিনি বলেন, “আমার কাছে সব থেকে হতাশার বিষয়টি হল আমাকে যখন অধিনায়কত্ব থেকে সরানো হল তখন তার কোন কারণ বা ব্যাখ্যা আমাকে দেওয়া হয়নি।”

তিনি আরও বলেন, “যদি ফর্মের বিচারে এই সিদ্ধান্ত নেওয়া হয়ে থাকে তাহলে আমি একটা কথাই বলবো আপনি অতীতে যে সাফল্য পেয়েছেন তার প্রভাব বর্তমানেও থাকা উচিত। তার থেকেও বড় কথা একটি ফ্রাঞ্চাইজির হয়ে আপনি যখন ১০০ ম্যাচ খেলে ফেলেছেন তখন তার একটা আলাদা জায়গা থাকা উচিত।”

আবারও হায়দ্রাবাদের নেতৃত্বে ফিরতে আপত্তি নেই জানিয়ে ওয়ার্নার বলেন, “এই মৌসুমে চেন্নাইতে প্রথম পাঁচটা ম্যাচের মধ্যে চার ম্যাচে আমার খারাপ ফর্ম ছিল। তারপরে এই সিদ্ধান্ত অনেকটাই তেতো ওষুধ খাওয়ার মতন। এখনও অনেক প্রশ্ন আছে যার উত্তর আমি পাইনি। তবে জীবন থেমে থাকে না। আমি সানরাইজার্সের হয়ে ফের প্রতিনিধিত্ব করতে পারলে নিজেকে ধন্য মনে করবো। তবে এই সিদ্ধান্ত আমার হাতে নেই।”

আরও খেলার খবরঃ   উপেক্ষা করলেও সাকিবের প্রশংসা করতে ভুলেননি মরগান

ডেভিড ওয়ার্নারের নেতৃত্বেই ২০১৬ সালে আইপিএলের ট্রফি জিতেছিলো সানরাইজার্স হায়দ্রাবাদ, গত কয়েক মৌসুম ধরেই ধারাবাহিক ভাবে রান করায় শীর্ষেই ছিলেন ওয়ার্নার।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি