বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

অ্যামব্রোসের প্রতি কোন শ্রদ্ধা নেই গেইলের

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ | ১৩:৪৭:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ক্যারিবিয়ান বিধ্বংসী ব্যাটার ক্রিস গেইল, স্বঘোষিত দ্য ইউনিভার্স বস খ্যাত এই ওপেনার বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনো বোলারদের দুঃস্বপ্ন উপহার দিতে বেশ সিদ্ধহস্ত। এখনো ফ্রাঞ্চাইজি ক্রিকেটে চাহিদার তুঙ্গে গেইল, আছেন ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলেও।

৪২ বছর বয়সেও গেইল বোলারদের মূর্তিমান আতঙ্ক হলেও তাকে এখন আর অটো চয়েস মনে করেন না ক্যারিবিয়ান সাবেক তারকা ক্রিকেটার কার্টলি অ্যামব্রোস। তার এমন মন্তব্যে ক্ষুদ্ধ প্রতিক্রিয়া জানিয়েছেন গেইল, তিনি জানিয়ে দিয়েছেন অ্যামব্রোসের প্রতি আর কোন শ্রদ্ধা নেই তার।

ক্যারিবিয়ান এক রেডিওতে গেইল বলেন, “আমি আপনাকে (উপস্থাপক) ব্যক্তিগত ভাবে বলতে পারি, আপনি তাকে পরিস্কার ভাবে জানিয়ে দেবেন। ক্রিস গেইল, দ্যা ইউনিভার্স বসের কার্টলি অ্যামব্রোসের প্রতি আর কোনো সম্মান নেই।”

অভিযোগ তুলে গেইল বলেন, “আমি তাকে (অ্যামব্রোস) অনেক সম্মান করতাম যখন ওয়েস্ট ইন্ডিজ দলে প্রথম এসেছিলাম। আমি মাত্রই দলে যোগ দিই যখন, তার দিকে তাকিয়ে থাকতাম। কিন্তু আমি এখন আমার হৃদয় থেকে বলছি, আমি জানি না কেন সে অবসরের পর থেকেই আমার বিরুদ্ধে কথা বলে।”

কেন এমন করেন অ্যামব্রোস সেটাও জানিয়েছেন গেইল, “সে সংবাদমাধ্যমের কাছে যে নেতিবাচক কথা গুলো বলে। আমি জানি সে আলোচনায় থাকতে করে কি-না, কিন্তু সে মনোযোগে থাকে। তাই আমি তার সম্পর্কে কথা বলে তাকে ওই আলোচনায় থাকা ফিরিয়ে দিলাম, যেটা তার দরকার।”

সাবেক ক্রিকেটারদের এমন মন্তব্য তৃতীয় ট্রফি জয়ের পথে নেতিবাচক প্রভাব ফেলবে বলেই মনে করেন গেইল, “আমরা দুইবার বিশ্বকাপ জিতেছি, এবার তৃতীয় বার জেতার জন্য যাচ্ছি। দল দেখতে পাচ্ছে কি হচ্ছে, এটা দলের মধ্যে প্রভাব ফেলবে। যদি সাবেক ক্রিকেটাররা নেতিবাচক থাকে, আমি ক্রিস গেইল, দ্য ইউনিভার্স বস তাদের প্রতি কোনো সম্মান দেখাবো না।”

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের সেরাটা দিতে টুর্নামেন্ট শেষ হওয়ার আগেই আইপিএলের বায়ো বাবল ছেড়ে বেরিয়েছেন ক্রিস গেইল, সময় কাটাচ্ছেন নিজের মতো করেই। ১৭ অক্টোবর মাঠে গড়াবের এবারের বিশ্বকাপ, সরাসরি সুপার টুয়েলভে খেলা ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ শুরু হবে ২৩ অক্টোবর।

আরও খেলার খবরঃ   নিষেধাজ্ঞা থেকে মুক্ত হলেন উমর আকমল

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টি ২০ বিশ্বকাপ ২০২১ / শ্রীলংকার বিপক্ষে ম্যাচে বাংলাদেশের একাদশ পরিবর্তনের আভাস
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি