বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আইরিশদের চূড়ান্ত বিশ্বকাপ দল থেকে বাদ গেটকেট-ম্যাককার্থি

প্রকাশ: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১ | ১৮:২৫:৪৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য আইসিসির বেধে দেওয়া সময়ে ১০ সেপ্টেম্বরে ১৮ সদস্যের স্কোয়াড ঘোষণা করে আয়ারল্যান্ড ক্রিকেট দল, আগামী ১০ অক্টোবরের মধ্যে ১৫ সদস্যের চূড়ান্ত দল বেছে নেওয়ার সুযোগ পাচ্ছে দলগুলো।

নির্ধারিত দিনের আগেই নিজেদের চূড়ান্ত স্কোয়াড বেছে নিয়েছে আয়ারল্যান্ড, আগের ঘোষিত দল থেকে বাদ পড়েছেন শেন গেটকেট ও ব্যারি ম্যাককার্থি। জায়গা হয়নি চমক হিসেবে থাকা গ্রাহাম কেনেডিরও।

চূড়ান্ত দল থেকে বাদ পড়লেও রিজার্ভ দলে থাকছেন গেটকেট, ম্যাককার্থি ও কেনেডি। অভিজ্ঞ দুই ক্রিকেটারের জায়গা না হলেও আছেন বেন হোয়াইট, নেইল রকের মতো তরুণ ক্রিকেটাররা, আছেন অভিজ্ঞ গ্যারেথ ডিলানিও।

প্রথম পর্ব পেরিয়ে সুপার টুয়েলভে খেলতে হবে আইরিশদের, গ্রুপ এ তে তাদের প্রতিপক্ষ শ্রীলঙ্কা, নেদারল্যান্ডস ও নামবিয়া। ১৮ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে আয়ারল্যান্ড ক্রিকেট দল।

আয়ারল্যান্ড বিশ্বকাপ স্কোয়াড:

অ্যান্ড্রু বালবার্নি (অধিনায়ক), মার্ক অ্যাডায়ার, কার্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রাইন, কেভিন ও’ব্রায়েন, নেইল রক, সিমি সিং, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লর্কান টাকার, বেন হোয়াইট, ক্রেইগ ইয়াং।

রিজার্ভ ক্রিকেটার: শেন গেটকেট, গ্রাহাম কেনেডি, ব্যারি ম্যাককার্থি।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি