বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

আরও চার ফুটবলারের সাথে চুক্তি বৃদ্ধি করলো বসুন্ধরা কিংস

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ | ০১:০৪:০৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আগামী মৌসুমের জন্য নিজেদের ঘর গোছানোর কাজ চলমান রয়েছে বসুন্ধরা কিংসের। গত মৌসুমে খেলা আরো চার ফুটবলারের সাথে চুক্তি বাড়িয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়নরা।

১ অক্টোবর থেকে নতুন মৌসুমের ট্রান্সফার উইন্ডো চালু হলেও আগে থেকেই নিজেদের খেলোয়াড়দের সাথে চুক্তি বৃদ্ধির কাজ শুরু করেছে বসুন্ধরা কিংস। গত কয়েক দিনে ১২ জন দেশি ফুটবলারের এবার আরো চার ফুটবলারকে রেখে দিল কিংস। তারা হলেন মিডফিল্ডার আতিকুর রহমান ফাহাদ, আলমগীর কবির রানা, ফাহিম মোর্শেদ ও ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ। শুক্রবার এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস।

২০১৮-১৯ মৌসুমের শুরুতে আবাহনী লিমিটেড থেকে বসুন্ধরা কিংসে আসেন মিডফিল্ডার আতিকুর রহমান ফাহাদ। সদ্য শেষ হওয়া লিগে কিংসের জার্সিতে খেলেছেন ১৪ এবং এএফসি কাপে খেলেছেন দুটি ম্যাচ। ইঞ্জুরিতে থাকায় খেলা হয়নি ফেডারেশন কাপে। গুঞ্জন ছিল এ মৌসুমে দল বদলাবেন তিনি কিন্তু সব গুঞ্জন উড়িয়ে থাকছেন বসুন্ধরা কিংসেই। আরেক মিডফিল্ডার আলমগীর কবির রানাকেও ধরে রেখেছে কিংস। সদ্য শেষ হওয়া লিগে কিংসের জার্সিতে খেলেছেন ১১টি ম্যাচে।

এদিকে ৩১ বছর বয়সী স্ট্রাইকার তৌহিদুল আলম সবুজ আরও এক মৌসুম থাকছেন বাংলাদেশ চ্যাম্পিয়নদের ডেরায়। ২০১৯ এ সাইফ স্পোর্টিং ক্লাব থেকে কিংসে যোগ দিয়েছিলেন কিংসে। কিংসের জার্সিতে সদ্য শেষ হওয়া লিগে খেলেছেন ১৩ এবং ফেডারেশন কাপে খেলেছিলেন দুই ম্যাচ। করোনা আক্রান্ত হওয়ায় খেলতে পারেননি এএফসি কাপ।

পর্যাপ্ত প্লেয়িং টাইম না পাওয়ায় অন্য ক্লাবে যাওয়ার পরিকল্পনা করলেও শেষ পর্যন্ত বসুন্ধরা কিংসেই থাকছেন তরূণ ফাহিম মোর্শেদ। সদ্য শেষ হওয়া লিগে কিংসের জার্সিতে খেলেছেন মাত্র তিনটি ম্যাচ।

এর আগে আরো ১২ দেশি এবং এক বিদেশি ফুটবলারের সাথে চুক্তি বাড়ানোর পাশাপাশি আবাহনী থেকে সোহেল রানাকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। নয় দেশি ফুটবলার হলেন: তিন গোলকিপার আনিসুর রহমান জিকো, হামিদুর রহমান রিমন ও মেহেদি। ডিফেন্ডার ইয়াসিন খান, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, উইঙ্গার মোহাম্মদ ইব্রাহিম, ফরোয়ার্ড মতিন মিয়া, মিডফিল্ডার মাশুক মিয়া জনি ও দুই উইঙ্গার বিপলু আহমেদ এবং মাহাবুবুর রহমান সুফিলে এবং ইরানি ডিফেন্ডার খালেদ শাফি।

আরও খেলার খবরঃ   কিংস ঝড়ে উড়ে গেলো কুমিল্লা

এছাড়া আবাহনী থেকে উড়িয়ে এনেছে মিডফিল্ডার সোহেল রানাকে।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি