বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইকার্দির পরকীয়া বের করতে গোপনে গোয়েন্দা ভাড়া করেছিলেন ওয়ান্ডা নারা!

প্রকাশ: বুধবার, ২০ অক্টোবর, ২০২১ | ২১:৪৮:৪৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ইকার্দি-নারার সংসারে আগুন ধরেছে। প্রায় ছয় বছর আগে বন্ধু ম্যাক্সিনিলিয়ানো লোপেজের বউকে পটিয়ে ভাগিয়ে আনার পর মাউরো ইকার্দি ফের পরকীয়ায় আসক্ত হয়েছেন! যার কারণেই লোপেজকে ছেড়ে আসা ওয়ান্ডা নারা এবার আর্জেন্টাইন তারকা ঘরও ছাড়তে যাচ্ছেন। গুঞ্জন সত্যিই হলে, খুব শীঘ্রই বহুল বিতর্কিত ওয়ান্ডা নারা ও মাউরো ইকার্দির সম্পর্কের ইতি ঘটতে যাচ্ছে।

কিন্তু, কেন এত শখের সংসার ছেড়ে দিচ্ছেন ওয়ান্ডা নারা? মাউরো ইকার্দি কি ভুল করেছেন- যার কারণে এমন কঠিন স্বীদ্ধান্ত নিতে যাচ্ছেন তাঁর বউ ও ব্যক্তিগত এজেন্ট? শনিবারই বিষয়টি প্রকাশ্যে আসে। ওইদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ইকার্দির সঙ্গে থাকা সব ছবি-পোস্ট ডিলিট করে দেন নারা। একই সঙ্গে আর্জেন্টাইন ফরোয়ার্ডের বিরুদ্ধে বিশ্বাসভঙ্গের অভিযোগ আনেন তিনি।

ছবিঃ টুইটার

তাঁর অভিযোগ, স্বদেশী অভিনেত্রী চায়না সুয়ারেজের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে তার স্বামীর। যদিও স্ত্রীর কাছে ধরা পড়ে এখন তার রাগ ভাঙাতে ব্যস্ত পিএসজির তারকা এই স্ট্রাইকার। দলের অনুশীলন বাদ দিয়ে এখন ওয়ান্ডা নারার পিছু পিছু ঘুরছেন তিনি। ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে একের পর এক প্রেমময় পোস্ট দিয়ে সম্পর্কের বরফ গলাতে চেষ্টা করেছেন।

কিন্তু, তাতেও খুব একটা কাজ হয়নি। আর্জেন্টাইন গণমাধ্যমগুলোর সূত্রে বরাত দিয়ে স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, ওয়ান্ডা ইতোমধ্যে মাউরো ইকার্দির কাছে ডিভোর্স চেয়েছেন। পর্যাপ্ত প্রমাণ পাওয়ার পর নারা তার সন্তানদের নিয়ে প্যারিস ছেড়ে ইতালির মিলানে ফিরে এসেছেন।

ছবিঃ টুইটার

ওয়ান্ডা নারা শুধু-ই মাউরো ইকার্দির স্ত্রী নয়, তাঁর এজেন্টও বটে। দুজনের খুনসুটি, মধুর সম্পর্কের কথা নেট দুনিয়ায় চর্চা চলে প্রতিদিনই। কিন্তু, দুজনের এমন সম্পর্কের মাঝেও হঠাৎ কিভাবে বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়ে গেলেন ইকার্দি? ওয়ান্ডা নারা কিভাবে বের করলেন স্বামীর পরকীয়া?

আর্জেন্টিনার গণমাধ্যমের খবর অনুযায়ী, স্বামী মাউরো ইকার্দির পরকীয়ার বিষয়টি আঁচ করতে পেরে আসল ঘটনা বের করার চেষ্টা করেন ওয়ান্ডা নারা। স্বামীকে অনেকটাই ‘অনাড়ি’ সন্দেহ করে বেশ গোপনে আর্জেন্টিনা একজন ব্যক্তিগত গোয়েন্দা নিয়োগ করেন তিনি। আর্জেন্টাইন ওই গোয়েন্দাই মাউরো ইকার্দির মোবাইল ফোন তদন্ত করে বের করে আনেন চায়না সুয়ারেজের সাথে তাঁর সম্পর্ক!

আরও খেলার খবরঃ   মেসি-নেইমারদের খেলা দেখাতে লিগ ওয়ানের টিভি স্বত্ব কিনেছে সনি

গত ১৮ ই অক্টোবর আর্জেন্টিনার সাংবাদিক অ্যাঞ্জেল ডি ব্রিটোও ইকার্দি এবং চায়না সুয়ারেজের মধ্যে টেক্সট মেসেজের একটি ছবি শেয়ার করে এই তথ্য নিশ্চিত করেছেন। আর্জেন্টাইন রেডিও মাধ্যমে লস অ্যাঞ্জেলস্ দে লা মানান অনুষ্ঠানে ইকার্দি ও সুয়ারেজের সম্পর্কের কথা জানিয়ে তিনি বলেন, “সব গুজব সত্য।”

ছবিঃ স্পোর্টস বাইবেল

ওয়ান্ডা নারার ভাড়া করা গোয়েন্দা কাছ থেকে পাওয়া ইকার্দি ও চায়না সুয়ারেজের মধ্যেকার পাঠানো একটি বার্তার ছবি শেয়ার করেন ডি বিট্রো। আর্জেন্টাইন সাংবাদিকের শেয়ার করা সেই ছবিতে দেখা যায় যে, চায়না সুয়ারেজ মাউরো ইকার্দিকে বাহিরে দেখা করতে আমন্ত্রণ জানিয়ে বার্তা পাঠিয়েছেন। তিনি পিএসজি স্ট্রাইকারকে মেসেজে লিখেছেন, “একদিন আমাদের দেখা করে অন্তরঙ্গ হতে হবে। এমন এক জায়গায়, যেখানে তোমাকে কেউ চেনে না!”

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
ক্লাব ফুটবল / ইউরোপা লিগে নেমে ‘নতুন যুগের শুরু’ দেখছেন জাভি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি