বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইকার্দি-নারার সংসারে আগুন ধরিয়েছেন ‘চায়না সুয়ারেজ’!

প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ | ১৭:২৪:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

প্রায় সাত বছর ধরে একই ছাদের নিচে বাস করছেন পিএসজির আর্জেন্টাইন ফুটবলার মাউরো ইকার্দি ও তার স্ত্রী ওয়ান্ডা নারা। শুরুতে দুজনার প্রেমে দরদ ছিল আকাশচুম্বী। একজন আরেক জনের জন্য ছিল ব্যাকুল। প্রবল টানেই নারা স্বামী মাউরো ইকার্দির বন্ধু স্বদেশী ম্যাক্সিমিলিয়ানো লোপেজের সংসার ছেড়ে তার থেকে ৬ বছরের ছোট ইকার্দির সংসারে পাড়ি জমান।

কিন্তু, এবার তাদের সংসারই ভেঙে গেল! ইতালিয়ান গণমাধ্যমের খবর, বন্ধুর বুউকে ভাগিয়ে বিয়ে করা ইকার্দি আবারও বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছে! রবিবার স্ত্রী ওয়ান্ডা নারা নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে বেশ কিছু সন্দেহজনক কার্যক্রম সেই গুঞ্জনের পালে হাওয়া দেয়।

সেদিন ইনস্টাগ্রামের স্টোরিতে কাউকে উদ্দেশ করে নারা লেখেন, “একটা বাজে মেয়ের জন্য আরেকটা পরিবার নষ্ট করলি তুই!” যদিও পরে ইনস্টাগ্রামের ওই স্টোরিও মুছে দেন নারা। শুধু তা–ই নয়, ইনস্টাগ্রামে ইকার্দিকে ‘আনফলো’ও করেছেন তিনি। নিজের অ্যাকাউন্ট থেকে দুজনের প্রেমময় সব ছবিও মুছে দেন। তাতেই মানুষ মনে করছে এবার মাউরোর সংসার ভাঙতে যাচ্ছে। আর এ আলোচনা নিয়ে এখন সরব ইতালিয়ান গণমাধ্যম থেকে শুরু করে আর্জেন্টাইন গণমাধ্যমও।

ছবিঃ টুইটার

এখনও দুজনের মধ্যে ছাড়াছাড়ির খবর অফিশিয়ালি না আসলেও, ওয়ান্ডা নারার খুব কাছে এক সাংবাদিক দুজনের সম্পর্ক বিচ্ছেদের খবরটি অনেকটাই  নিশ্চিত করেছেন। কার উইনস্টেইন নামে আর্জেন্টিনার বিনোদন সাংবাদিক নিজের টুইটার পাতায় লিখেন,

‘বিস্ফোরণ! মাউরো ও নারার মধ্যে বিচ্ছেদ হয়ে গেল। এটা সত্যি লজ্জাজনক। আশা করি দুজনই আবার ঠিক হয়ে যাবেন। এখানে একজন মহিলা যিনি তৃতীয় পক্ষের হয়ে মতবিরোধে আছেন। আমি পুরো স্তব্দ!”

আর্জেন্টিনার বিভিন্ন গণমাধ্যমের মতে, মাউরো ইকার্দি ও নারার সংসার ভাঙ্গনের পিছনে কার উইনস্টেইন যে তৃতীয় পক্ষের মহিলার কথা বলেছেন তিনি আর কেউ নন। আর্জেন্টাইন টিভি অভিনেত্রী মারিয়া ইউজেনিয়া সুয়ারেজ। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ক্লারিনের মতে, চায়না সুয়ারেজ খ্যাত এই অভেনেত্রীর সাথেই নাকি পরকীয়ায় জড়িয়েছেন মাউরো ইকার্দি। ওয়ান্ডা নারা ইনস্টাগ্রামে যে ‘নষ্ট নারী’র কথা বলেছেন তিনিই এই ইউজেনিয়া সুয়ারেজ।

আরও খেলার খবরঃ   ২৫ হাজার দরিদ্র ফুটবলারের পাশে দাঁড়ালেন লিওনেল মেসি

যদিও দুজনের এই সম্পর্কের গল্পটি নতুন নয়, ২০১৮ সালেই ইকার্দি ও ইউজেনিয়া সুয়ারেজের মধ্যেকারের ঘনিষ্ঠ একটি ভিডিও চরম গুঞ্জন সৃষ্টি করেছিল। তাছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যমে ইউজেনিয়া সুয়ারেজের অন্তর্বাস পরা ছবিতে মাউরো ইকার্দির লাইক দেওয়ায় সন্দেহ আরও ঘনীভূত হয়। সেই সময় অনেকেই, বিশেষ করে লাতিন আমেরিকার সংবাদমাধ্যমগুলোয়, ওয়ান্ডা নারার সংসার ভাঙ্গার কথাও জানিয়েছিল। তিন বছর পর যেন তাই সত্যি হলো।

ছবিঃ ইন্টারনেট

ইউজেনিয়া সুয়ারেজ মডেল হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। তারপর আর্জেন্টিনা টিভি সিরিজে অভিনয় করে তারকা বনে যান। ২০০৭ সালে, এবং ২০১১ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত তিনি আর্জেন্টিনা বিখ্যাত টিভি সিরিজ লস ইউনিকোসে অভিনয় করেন। সোলামেন্টে ভোস সিরিজেও তিনি অভিনয় করেছেন। ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত টিভি সিরিজ ‘অলটারনেটিভ থেরাপি’ তেও তিনি অভিনয় করেছেন। এই সিরিজে তার সাবেক স্বামী বেঞ্জামিন ভিকুনার সঙ্গে পর্দা মাতিয়েছেন। বর্তমানে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পাঁচ মিলিয়ন অনুসারী রয়েছে।

২৯ বছর বয়সী আর্জেন্টাইন এই অভিনেত্রী ২০১১ সালে স্বদেশী অভিনেতা নিকোলাস ক্যাপ্রিকে বিয়ে করেছিলেন। ২০১৩ সালে তাদের ঘরে রুফিনা নামে এক মেয়ের জন্ম হয়। সন্তান হওয়ার দুই বছর পরই তাদের বিচ্ছেদ হয়৷ ২০১৬ সালে তিনি বেঞ্জামিন ভিকুয়াকে বিয়ে করে। তাঁর এ সংসারেও ম্যাগনোলিয়া ও আমানসিও নামে দুটো সন্তান রয়েছে। ২০২১ সালের মার্চে বেঞ্জামিন ভিকুয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায়। জানা যায়, মাউরো ইকার্দির কারণেই বেঞ্জামিন ভিকুয়ার সঙ্গে সম্পর্ক বিচ্ছেদ করেন ইউজেনিয়া সুয়ারেজ

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হ্যারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি