বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ইতালিতে আর খেলা হচ্ছে না এরিকসেনের!

প্রকাশ: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১ | ০০:২৫:১৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

গত জুনে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ফিনল্যান্ডের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে খেলা চলাকালীন সময়ে হৃদরোগে আক্রাম্ত হয়ে মাঠিতে লুটিয়ে পড়েন ডেনর্মাক মিডফিল্ডার ক্রিশ্চিয়ান এরিকসেন।

মাঠে দীর্ঘক্ষণ চিকিৎসা দেওয়ার পর তাকে নেওয়া হয় হাসপাতালে। এরপর তার শরীরে ইমপ্ল্যানটেবল কার্ডিওভার্টার ডেফিব্রিলেটর (আইসিডি) বসানো হয়। এটি একটি ছোট ইলেকট্রনিক ডিভাইস, পেসমেকারের মতো যা কার্ডিয়াক অ্যারেস্ট প্রতিরোধ করে হৃদস্পন্দন স্বাভাবিক রাখার কাজ করে।

ইন্টার মিলান বৃহস্পতিবার এক বিবৃতিতে জানায়, এরিকসেনকে চলতি মৌসুমে ক্রীড়া কার্যক্রম থেকে দূরে থাকতে বলেছে ইতালির মেডিকেল কর্তৃপক্ষ। ইতালিতে খেলার জন্য একজন খেলোয়াড়ের যতটুকু ফিটনেসের প্রয়োজন হয় তা পূরণে ব্যর্থ এরিকসেন।

গত আগষ্টে ইতালিয়ান ফুটবল ফেডারেশনের টেকনিক্যাল সাইন্টিফিক কমিটির সদস্য ফ্রান্সেসকো ব্রাকোনারি জানান, এরিকসেনের শরীর থেকে আইসিডি ডিভাইস সরানো না হলে তাকে ইতালিতে খেলার অনুমতি দেওয়া হবে না।

২০১৯-২০ মৌসুমে টটেনহ্যাম থেকে ইতালির ক্লাব ইন্টারে যোগ দেন এরিকসেন। দলটির হয়ে এখন পর্যন্ত ৬০ ম্যাচ খেলে গোল করেছেন আটটি। গত মৌসুমে ১১ বছর পর ক্লাবটির সেরি আ শিরোপা জয়ে রেখেছিলেন গুরুত্বপূর্ণ ভূমিকা।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
ক্লাব ফুটবল / সালাহর জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি