বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

একই দিনে দুই ম্যাচ খেলে হৈ চৈ ফেলে দিয়েছেন পামার

প্রকাশ: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১৮:২৫:১৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ম্যানচেস্টার সিটির তরুণ স্ট্রাইকার কোল পামার ম্যানসিটি ভক্তদের কাছে মোটামুটি পরিচিত একটি নাম। তাদের যুব দলের নিয়মিত মুখ এই তরুণ।

নিজের প্রতিভা দিয়ে ম্যানসিটি কোচ পেপ গার্দিওলাকে মুগ্ধ করেছেন এই তরুণ। তাইতো ইদানীং ১৯ বছর বয়সী এই স্ট্রাইকারকে প্রায় নিয়মিতই ম্যানচেস্টার সিটির বেঞ্চে দেখা যায়।

আগস্টেই নরউইচ সিটির বিপক্ষে ম্যানসিটির মূল দলের হয়ে অভিষেক হয়েছিল পামারের। গতকাল প্রিমিয়ার লিগে দ্বিতীয়বারের মতো মাঠে নামার সুযোগ আসে এই তরুণের সামনে। বার্নলির বিপক্ষে দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্দো সিলভার জায়গায় তাকে মাঠে নামান গার্দিওলা।

কোল পামার। ছবি – সংগৃহীত

মূল দলের হয়ে সেভাবে পারফরমেন্স করতে না পারলেও গতকাল একই দিনে দুই ম্যাচ খেলে পামার এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে। মূল দলের হয়ে খেলার কিছুক্ষণ পরেই মাঠে নামেন যুব দলের হয়ে, লেস্টারের অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে সে ম্যাচে নেমেই হ্যাটট্রিক করেন এই তরুণ স্ট্রাইকার। শুধু হ্যাট্রিক নয় আলোচনার মূলবিন্দুতে আছে তার করা তৃতীয় গোলটি। পামারের নৈপুণ্যে লেস্টারের যুবদলকে ৫-০ গোলে হারিয়েছে সিটি।

নিজের পারফরমেন্সে তাই মুগ্ধ খোদ পামারই। ম্যাচ শেষে এই তরুণ জানান, “ম্যানচেস্টার সিটির মূল দলের হয়ে বিকেল তিনটায় খেলে একাডেমিতে গিয়ে হ্যাটট্রিক করা আর তিন পয়েন্ট অর্জন করতে সাহায্য করা, দিনটা বেশ ভালোই ছিল। অভিযোগ করতে পারি না আমি। এ কাজটাই করতে পছন্দ করি।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি