বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

একাদশ নির্বাচন নিয়েই প্রশ্ন তামিম ইকবাল ও সালাউদ্দিনের

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ০১:০৯:০৩

নিজস্ব প্রতিবেদক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

শুধু হার না, বাংলাদেশের দলে ফুটে উঠছে বিভিন্ন রকমের অসামঞ্জস্যতা। ব্যাটিং, বোলিং থেকে শুরু করে ফিল্ডিং পর্যন্ত স্পষ্ট ফুঁটে উঠছে পরিকল্পনার অভাব। দলের সবার মানষিকতা নিয়েও আলোচনা হচ্ছে। দেশের সাবেক অধিনায়ক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন, পোস্টে প্রশ্ন রাখছেন। সেই প্রশ্ন আবার কোচিং প্যানেল গায়ে মাখছেন না বলে ভরা সংবাদ সম্মেলনে বলে যাচ্ছেন।

ইংল্যান্ডের বিপক্ষেও দেখা গেছে এমন। এখন পর্যন্ত মূল পর্বে কোন ম্যাচ জিততে পারেনি বাংলাদেশ। ক্রিকফেঞ্জিতে নগদ প্রেজেন্টস দ্য তামিম ইকবাল শোতে, ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল খান প্রশ্ন রেখেছেন একাদশ নির্বাচন নিয়েও।

তামিম ইকবাল বলেন, “কোয়ালিফায়ারে আপনি তাসকিনকে খেলালেন, তাকে যখন ড্রপ করা হলো তার  আগের ম্যাচেও সে দারুণ বোলিং করেছে। যখন সাইফুদ্দিন ইঞ্জুরীর কারনেণে বাদই গেলেন তাহলে তাসকিনকে কেন নেওয়া হলো না? আমি শরিফুলের ব্যাপারে কোন প্রশ্ন করছি না। সে ফ্যান্টাস্টিক বোলার। আমি ব্যক্তিগতভাবে শরিফুলকে অনেক পছন্দ করি কিন্তু দল নির্বাচনের প্রসেস নিয়ে আমি অবাক হয়েছি।”

এইসময় যুক্ত হন দেশবরেণ্য কোচ সালাউদ্দিন। তিনিও সমালোচনা করেন এইরকম দল নির্বাচনের। বিশ্বকাপের আগে শরিফুলকে একভাবে খেলানোর পরে বিশ্বকাপে গিয়ে তাসকিনকে নামানোর মধ্যেও প্রশ্ন রেখেছেন কোচ সালাউদ্দিন। আবার যখন তাসকিনকেই খেলানো হলো তখন আবার তাকে হঠাৎ বাদ দিয়ে শরিফুলকে কেন এমন প্রশ্নও ছিল সালাউদ্দিন এর।

এই সময় উপস্থাপক ফাহিম রহমান প্রশ্ন রাখেন, বিপক্ষ ইংলিশ দলে ডান হাতি ব্যাটসম্যানের আধিক্য থাকবার কারনেই কি এমন সিদ্ধান্ত কিনা যে বামহাতি বোলার খেলাতে হবে। সেই প্রশ্নের উত্তরে তামিম বলেন, “আমাদের কিন্তু বামহাতি আছে, মুস্তাফিজুর তো আছে।”

তামিম ইকবাল আরো বলেন, “একাদশ বা পরিকল্পনা নিয়ে দেশে থেকে মন্তব্য করা কঠিন। আসলে ওখানে ওরা ওখানে কি করছে, ওরা কি ভাবছে সেটা মূল বিষয়।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / সেরাটা খেলেই সেমিফাইনালে যেতে চায় আবাহনী
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি