বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

এবারের আইপিএলই শেষ নয়, চেন্নাইয়ে খেলে বিদায় নিতে চান ধোনি

প্রকাশ: বুধবার, ৬ অক্টোবর, ২০২১ | ০৭:৪১:৫৫

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - টুইটার
ছবি - টুইটার

ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা ফিনিশার মহেন্দ্র সিং ধোনি, দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে তার ধীর গতির ব্যাটিং বয়সটাকে নতুন করে মনে করিয়ে দিয়েছে ভক্ত- সমর্থকদের। নতুন করে আলোচনায় এসেছে ধোনির আইপিএল থেকে অবসরেরও, এবার নিজেই অবসর নিয়ে ভাবনা জানিয়েছেন তিনি।

গত বছর হুট করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন ধোনি, ভারতের হয়ে ক্যারিয়ার থেমে গেলেও চালিয়ে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসের হয়ে আইপিএল। অনেকেরই ধারণা ছিল এবারের টুর্নামেন্ট খেলেই ব্যাট-গ্লভস তুলে রাখবেন ভারতের বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক, তবে ধোনি নিজেই ইঙ্গিত দিলেন এবারই শেষ নয়।

করোনা মহামারির কারণে ভারতে শুরু হওয়া আইপিএলের দ্বিতীয় অংশ অনুষ্ঠিত হচ্ছে আরব আমিরাতে, এবারের টুর্নামেন্ট শেষেই আইপিএল থেকেও অবসর নিলে বিদেশের মাটিতেই সর্বশেষ ম্যাচ খেলে বিদায় নিতে হবে ধোনিকে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে হুট করে অবসর নেওয়ায় দর্শকেরা ধোনিকে বিদায় জানাতে পারেননি, আইপিএলে তিনি সেই সুযোগ দিতে চান।

নিজের বিদায় প্রসঙ্গে ধোনি বলেন, “আমাকে বিদায় জানানোর বিষয় হলে, এটা বলতে পারি যে সেই সুযোগ এখনও রয়েছে। আমি এখনও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলি। তাই আমাকে এখনও বিদায় জানানো যেতে পারে। আশা করি, আমরা চেন্নাইতে খেলব। আমার শেষ ম্যাচ সেখানে খেলতেই পারি, দর্শকের সঙ্গে দেখাও হতে পারে।”

ধোনির এই মন্তব্যে স্পষ্ট যে চেন্নাইয়ে খেলেই বিদায় নিতে চান তিনি, আর এবারের আইপিএলে সেটা সম্ভব না হওয়ায় আগামী আইপিএলেও তার খেলার সম্ভাবনা তৈরি হয়েছে। ধোনিকে নিয়ে ইতিবাচক তার দল চেন্নাই সুপার কিংসও, সবকিছু ঠিকঠাক থাকলে তাই আইপিএলের পরবর্তী আসরেও ২২ গজে দেখা যাবে ধোনিকে।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / যে কারণে মারিও লেমোসকে বেছে নিয়েছে বাফুফে
ক্লাব ফুটবল / ২০২৭ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আনুস ফাতি
বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি