বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ওয়ার্নারের বাদ পড়াতে গন্ডগোল দেখছেন মাঞ্জরেকর

প্রকাশ: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ | ১২:৪৩:২৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ডেভিড ওয়ার্নার (ছবিঃ দ্য কুইন্ট)
ডেভিড ওয়ার্নার (ছবিঃ দ্য কুইন্ট)

আইপিএল ইতিহাসের অন্যতম সেরা ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে আগের আসরগুলোতে ব্যাট হাতে রানের ফোয়ারা ছুটিয়েছেন তিনি। তার নেতৃত্বেই প্রথম এবং একমাত্র শিরোপার স্বাদ পেয়েছিলো হায়দ্রাবাদ।

তবে এই মৌসুমে চেনা ছন্দে দেখা যায়নি অজি ওপেনারকে। সেই কারণে প্রথমে অধিনায়কত্ব থেকে অব্যাহতি এবং পরবর্তীতে একাদশ থেকেই জায়গা হারান ডেভিড ওয়ার্নার। তবে ফর্ম নয়, অজি ক্রিকেটারের বাদ পড়াতে অক্রিকেটীয় কারণ দেখছেন ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমান ধারাভাষ্যকার সঞ্জয় মাঞ্জরেকর।

কিছুদিন আগে ডেভিড ওয়ার্নার নিজেই জানিয়েছেন চলমান আসরে তাকে আর মাঠে দেখা যাবে না। কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে সানরাইজার্স হায়দ্রাবাদের শেষ ম্যাচে তাকে দেখা গেছে দর্শকাসনে হায়দ্রাবাদের পতাকা হাতে।

ডেভিড ওয়ার্নারের বাদ পড়ায় অন্য কোনো কারণ আছে বলে মনে করেন সঞ্জয় মাঞ্জরেকর। ভারতের জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফোর এক অনুষ্ঠানে সাবেক ভারতীয় তারকা এ প্রসঙ্গে বলেন,

“ক্রিকেট ছাড়া অন্য কোনও কারণেই বাদ পড়েছে সে (ডেভিড ওয়ার্নার)। গত কয়েক বছরে তার রানের পরিসংখ্যান অবাক করে দেওয়ার মতো। আমার মতে, আইপিএলের অন্যতম সেরা ব্যাটার সে।”

রেকর্ড : আইপিএলে ৫০তম ফিফটির দিনে দশ হাজারী ক্লাবে ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার (ছবিঃ টুইটার)

তিনি আরও যোগ করেন, “আমি নিশ্চিত, তার খারাপ ছন্দ খুব বেশিদিন চলতো না। শুধুমাত্র রান না পাওয়ার কারণে তাকে বাদ দেওয়া আমার কাছে যুক্তিসঙ্গত বলে মনে হচ্ছে না। জানি না আসল কারণটা কী। তবে কেন এত দ্রুত এরকম সিদ্ধান্ত নেওয়া হয়েছে বুঝতে পারছি না। নিশ্চয়ই কিছু একটা গন্ডগোল হয়েছে।”

এবারের আসরটা মোটেও ভালো যায়নি সানরাইজার্স হায়দ্রাবাদের। আসরের বাকি দলগুলো এখনো প্লে-অফে উঠার লড়াইয়ে টিকে থাকলেও, ইতোমধ্যেই বিদায় ঘন্টা বেজে গেছে হায়দ্রাবাদের। এবারের আসরে এখন পর্যন্ত মাত্র দুটি জয়ে পয়েন্ট টেবিলের সবার নিচে অবস্থান ২০১৬ সালের চ্যাম্পিয়নদের।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি