বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!

প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ | ২১:৩৯:২৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

আগামীকাল (মঙ্গলবার) রাতে ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে জার্মান ক্লাব আরবি লাইপজিগের বিপক্ষে ম্যাচে দলের অন্যতম সেরা তারকা ব্রাজিলিয়ান পোষ্টারবয় নেইমারকে পাচ্ছে না প্যারিস সেন্ট জার্মেই। আন্তর্জাতিক বিরতিতে ব্রাজিলের হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে ম্যাচ খেলতে গিয়ে কুঁচকিতে চোট পেয়ে এখনও সেরে উঠতে না পারায় দলের গুরুত্বপূর্ণ ম্যাচে খেলা হচ্ছে না ২৯ বছর বয়সী এই ফরোয়ার্ডের।

বিশ্বকাপ বাছাইপর্বে লাতিন আমেরিকা অঞ্চলের ম্যাচে ব্রাজিল সর্বশেষ খেলে উরুগুয়ের বিপক্ষে। সুয়ারেজ-কাভানিদের বিপক্ষে সেলেসাওদের ৪-১ গোলের জয়ে সামনে থেকে নেতৃত্ব দেন নেইমার। সেই ম্যাচে কুঁচকিতে হালকা চোট পান তিনি। কুঁচকির এই চোট থেকে পুরোপুরি সেরে উঠতে না পারায় লীগ ওয়ানে পিএসজির সর্বশেষ অঁজির বিপক্ষেও খেলতে পারেননি নেইমার।

পিএসজি কোচ মৌরিচিও পচিত্তিনো জানান, “সবার আগে অগ্রাধিকার খেলোয়াড়ের স্বাস্থ্য। তাঁর (নেইমার) এখনও হালকা সমস্যা আছে। তবে, আমরা আশা করি কিছুদিনের মধ্যেই সুস্থ হয়ে যাবে।”

চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে নেইমারের খেলতে না পারার কথাটি নিশ্চিত করেছে পিএসজিও। নিজের ওয়েবসাইটে এক বিবৃতিতে ফরাসিরা জানায়,

“জাতীয় দল থেকে ফিরে আসার পর থেকে নেইমার কুঁচকির ব্যথায় ভুগছেন। পুরো ফিট হয়ে দ্রুত ফিরে আসতে তাঁকে আরও কিছুদিন সময় লাগবে।”

শুধুই নেইমারই নয়, ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে আগামীকাল জার্মান ক্লাব আরবি লেইপজিগে বিপক্ষে আর্জেন্টাইন মিডফিল্ডার লিওনার্দো প্যারাদেসকেও পাচ্ছে না পিএসজি। এখনও পুরোপুরি ফিট হতে না পারায় আগামীকাল গ্রীষ্মকালীন দলবদলে রিয়াল মাদ্রিদ থেকে আসা তারকা ডিফেন্ডার সার্জিও রামোসেরও পিএসজির হয়ে অভিষেক হচ্ছে না।

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ ‘এ’ তে দুই ম্যাচে ১ জয় ও ১ ড্রয়ে চার পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। চলতি আসরের শুরুতে চমক জাগানো আক্রমণভাগ নিয়েও ক্লাব ব্রুজের বিপক্ষে ড্র করে পচিত্তিনোর দল। পরের ম্যাচে ইংলিশ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটিকে হারিয়ে জয়ে ফিরে ফরাসিরা। দুই ম্যাচের সবগুলোই হেরে পয়েন্ট তালিকার সবার নিচে আছে লেইপজিগ। দুই দলের মহারণ পার্ক দেস প্রিন্সেসে আগামীকাল রাত একটায় শুরু হবে।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি