বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

কুয়েতের বিপক্ষে আত্মবিশ্বাসী বাংলাদেশ

প্রকাশ: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১ | ২০:০৪:১৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

প্রতিপক্ষ তিন দলের চেয়ে অনুশীলন ও প্রস্তুতি ম্যাচের ঘাটতি নিয়েই উজবেকিস্তান গিয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল। তবুও যেন আত্মবিশ্বাসে কোন রকম ঘাটতি রাখতে চান না কোচ মারুফুল হোক।

এএফসি অনূর্ধ্ব-২৩ এশিয়ান কাপের বাছাইপর্বে নিজেদের প্রথম ম্যাচে আগামীকাল বুধবার কুয়েতের মুখোমুখি হবে বাংলাদেশ। উজবেকিস্তানের তাশখান্দের জার স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৪টায় শুরু হবে ম্যাচ।

উজবেকিস্তান যাওয়ার আগে ঢাকায় প্রায় চার সপ্তাহের অনুশীলন করেছে বাংলাদেশ দল। দেশি কোচ মারুফুল হকের অধীনে নিজেদের ঝালিয়ে নিয়েছেন ভবিষ্যতের কান্ডারিরা। র‍্যাংকিংয়ে কুয়েত এগিয়ে থাকলেও তাদেরকে হারাতে বেশ আত্মবিশ্বাসী বলে জানালেন বাংলাদেশ কোচ মারুফুল হক।

“আমরা এখানে এসেছি চার সপ্তাহের প্রস্তুতি নিয়ে। আমি মনে করি উন্নতির কোন সীমাবদ্ধতা নেই। আমি জানি ফিফা র‌্যাঙ্কিংয়ে আমরা পিছিয়ে। তবে আমরা বিশ্বাস করি আমরা আরও ভালো পারফর্ম করতে পারব এবং কৌশল অনুযায়ী আমরা জিতবো। শক্তিশালী কুয়েতের বিপক্ষে প্রথম ম্যাচে জিততে আমরা অনেক আত্মবিশ্বাসী।”

কুয়েতের বিপক্ষে ম্যাচ খেলতে ফুটবলাররা প্রস্তুত আছেন বলে জানালেন অধিনায়ক টুটুল হোসেন বাদশা।

“আমরা জানি যে আমাদের প্রতিপক্ষ ভালো এবং শক্তিশালী, কিন্তু আমরা ম্যাচের জন্য প্রস্তুত। আমরা শতভাগ দেওয়ার চেষ্টা করবো, যা কোচ আগেই বলে দিয়েছেন। আমাদের সকল খেলোয়াড় আগামীকাল খেলার জন্য প্রস্তুত।”

গ্রুপ ‘ডি’ এর বাকি দুই হল স্বাগতগিক উজবেকিস্তান ও সৌদি আরব।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / সেরাটা খেলেই সেমিফাইনালে যেতে চায় আবাহনী
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি