বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জাতীয় দলে খেলতেই বাংলাদেশে এসেছেন নবাব

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১৯:৩১:৩৯

মোঃ রানা শেখ

বাংলাদেশ জাতীয় দলের জার্সি গায়ে চাপানোর প্রথম ধাপ ইতোমধ্যে পার করেছেন কাতার থেকে আগত মিডফিল্ডার ওবায়দূর রহমান নবাব। চার জাতি ফুটবল টুর্নামেন্টের প্রাথমিক স্কোয়াডে জায়গা করে নিয়েছেন এই প্রবাসী ফুটবলার। বাংলাদেশের জার্সিতে প্রথম বারের মত অনুশীলন করে জানালেন, জাতীয় দলে খেলতেই কাতার থেকে বাংলাদেশে এসেছেন তিনি।

অ্যাসপায়ার ফুটবল একাডেমি থেকেই কাতারের বয়সভিত্তিক জাতীয় দলেও জায়গা পান ওবায়দুর রহমান নবাব। মাঠের পারফরমেন্স দিয়েই সুযোগ পান কাতারের শীর্ষ স্থানীয় ক্লাব আল দুহাইলের অনূর্ধ্ব-২৩ দলে হয়ে খেলার। খেলেছিলেন আল দুহাইলের মূল দলেও। তবে খুব বেশি না, মাত্র দুই ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন এই ২২ বছর বয়সী ফুটবলার।

তবে এখন সময় এসেছে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করার। নভেম্বরের চার জাতি টুর্নামেন্টের প্রাথমিক স্কোয়াডে সুযোগ পাবার পর নবাবের লক্ষ্য এখন মূল দলে জায়গা করে নেওয়া। কেননা বাংলাদেশ জাতীয় দলে খেলতেই তিনি এখানে এসেছেন।

“জাতীয় দলে খেলতে পারাটা অবশ্যই গর্বের। এটা কোনোভাবেই চেঞ্জ করা যাবে না কারণ জাতীয় দলে খেলতে পারাটা অবশ্যই গর্বের। সত্যি বলতে জাতীয় দলে খেলতেই আমি বাংলাদেশে এসেছি।”

বাংলাদেশে আসার পর থেকেই বসুন্ধরা কিংসের সাথে অনুশীলন করছেন নবাব। জাতীয় দলের অধিকাংশ ফুটবলার কিংসের, তাই এখানে খুব একটা সমস্যা হবে না বলে জানান নবাব।

“যেহেতু সবাই আমার কাছে পরিচিত সেজন্য আমার কাজটা সহজ হয়ে গেছে। আমি আত্নবিশ্বাসী যে আমি অবশ্যই একটা পার্থক্য গড়ে দিতে পারবো।”

সাম্প্রতিক খবর

কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরের সপ্তম স্বর্গে কত ভোট পেলেন মেসি?
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি