বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জানুয়ারিতেই এমবাপ্পের বিষয়টি সমাধান হয়ে যাবে, আশা রিয়াল প্রেসিডেন্টের

প্রকাশ: বুধবার, ৬ অক্টোবর, ২০২১ | ১৮:১১:৫৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

বেশ কয়েকদিন আগেও ফুটবল পাড়ায় গুঞ্জন উঠেছিল রিয়াল মাদ্রিদে যেতে না পেরে কেঁদেছিলেন এমবাপ্পে। এইবারের গ্রীষ্মের পাগলাটে দলবদলে ক্লাব ছেড়েন মেসি-রোনালদোরা। গুঞ্জন ছিল পিএসজি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন কিলিয়ান এমবাপ্পে।

এমবাপ্পে মোনাকোতে যখন ছিলেন, তখনই তাঁকে পাওয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছে রিয়াল মাদ্রিদ। পিএসজিতে যাওয়ার পরও রিয়াল হাল ছাড়েনি। প্রতি দলবদলেই তাঁকে পাওয়ার চেষ্টা করেছে দলটি। এরই মধ্যে দৌড়ে এসে গেছে লিভারপুল।

অল রেড কোচ ইয়ুর্গেন ক্লপের সঙ্গে বেশ কয়েকবার কথাও বলেছেন এমবাপ্পে। ইদানিং ম্যানচেস্টার সিটিও নেমেছে দৌড়ে। আগামী মৌসুমে তাঁকে পেতে সর্বোচ্চ চেষ্টা করবে সিটি—এমন কথা শোনা যাচ্ছে। আগামী দলবদলে কী হবে, সেটা ভবিষ্যৎই বলে দেবে।

তবে এমবাপ্পে মনেপ্রাণে রিয়ালে আসতে চান তা সকলেরই অনেকটা জানা। আগামী জুনে পিএসজির সঙ্গে এমবাপ্পের চুক্তি শেষ হবে। তার আগে আগামী ১ জানুয়ারি থেকেই নতুন ঠিকানা বেছে নিতে পারবেন ২২ বছর বয়সী এই ফুটবলার।

স্প্যানিশ পত্রিকা এল দেবাতেকে মঙ্গলবার রিয়াল সভাপতি পেরেজ বলেন, জানুয়ারির শুরুতেই এমবাপ্পে বিষয়ে চূড়ান্ত খবর পাবেন তারা।

“জানুয়ারিতে এমবাপ্পের বিষয়ে আমরা জানতে পারব। আমরা আশা করছি, ১ জানুয়ারি সবকিছুর সমাধান হয়ে যাবে।”

যদিও ঘণ্টা খানেক পর আরএমসি স্পোর্টকে দেওয়া সাক্ষাৎকারে পেরেজ দাবি করেন, তার আগের বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে।

রিয়াল সভাপতি জানান “আমার কথার ভুল ব্যাখ্যা করা হয়েছে। আমি যা বলেছি তা হলো, তার (এমবাপ্পে) কাছ থেকে শুনতে আমাদের আগামী বছর পর্যন্ত অপেক্ষা করতে হবে। পিএসজির প্রতি সবসময় আমাদের শ্রদ্ধা আছে, তাদের সঙ্গে ভালো সম্পর্ক আছে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / আমাদের শক্তিশালী একটি দল আছে: রিয়ালকে হুংকার রোনাল্ড কোম্যানের
ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যান গুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি