বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

জিততে না পেরে রেফারিং নিয়ে প্রশ্ন রিয়াল কোচের!

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ১৫:২৬:৫৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

প্রতিপক্ষের মাঠে রিয়াল মাদ্রিদ যতটা ভয়ঙ্কর নিজেদের মাঠে যেন ঠিক ততটাই ছন্দহীন তারা। শাখতার এবং বার্সোলোনাকে অ্যাওয়ে ম্যাচে হারালেও নিজেদের ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে টানা তিন ম্যাচে পয়েন্ট খুইয়েছে কোচ কার্লো আনচেলত্তির শিষ্যরা।

গতকাল নিজেদের মাঠেও ওসাসুনার বিপক্ষে পয়েন্ট ভাগাভাগি করে রিয়াল মাদ্রিদ। তবে ম্যাচ শেষে রিয়াল কোচ আনচেলত্তি আপত্তি করেন ম্যাচে বাজে রেফারিং নিয়ে।

প্রথমার্ধের ২৪তম মিনিটে রিয়াল পেনাল্টির আবেদন তুললেও তাতে সাড়া দেননি রেফারি। ভিএআরের সাহায্য নিতেও অস্বীকৃতি জানান তিনি। দ্বিতীয়ার্ধে ওসাসুনার খেলোয়াড়রা বারবার সময় নষ্ট করলেও রেফারি যোগ করেন মাত্র চার মিনিট।

এসব বিষয় নিয়ে ম্যাচ শেষে মুখ খুলেন রিয়াল কোচ। পেনাল্টি একটি জটিল ইস্যু। আনচেলত্তি বলেছেন, “আমি যেটা দেখেছিলাম, ভিনিসিয়াস রেফারির কাছে ভিএআরের সাহায্য নেওয়ার জন্য আবেদন করছিল এবং কেন পেনাল্টি দেওয়া হয়নি তা জানতে চাইছিল। পরে আমি কারণটা বুঝতে পারি। সে (তোরো) তার (ভিনিসিয়ায়ের) পায়ে পাড়া দিয়েছিল এবং আমি মনে করি, এটা পেনাল্টি ছিল। কেন ভিএআরের কাছে যাওয়া হলো না তা বুঝলাম না।”

“আমি রেফারিকে বলেছি, যেভাবে খেলা চলেছে তাতে আমার মনে হয়েছে, তিনি পর্যাপ্ত পরিমাণ সময় যোগ করেননি। আমি তার কাছে ব্যাখ্যা জানতে চেয়েছিলাম। কিন্তু তিনি সদুত্তর দিতে পারেননি।”

ঘরের মাঠে পয়েন্ট ভাগাভাগি কটলেও লা লিগায় ২১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করল ফুটবল একাডেমী নাটোরের
টুকিটাকি / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইউনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
বাংলাদেশ ফুটবল / সেনাবাহিনীকে কষ্টে হারাল সাইফ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি