বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

টানা চতুর্থ বারের মতো বিসিবি সভাপতি পাপন

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১ | ১৭:০৮:২৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

আবারও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন, এই নিয়ে টানা চতুর্থবারের মতো দায়িত্ব পেলেন ২০১২ সালে বিসিবির দায়িত্ব নেওয়া পাপন।

আগেই সবকিছু নিশ্চিত ছিল, আজ শুধু আনুষ্ঠানিকতাটাই বাকি ছিল। সেটাও সম্পন্ন হয়ে গেছে, নতুন করে পুরোনো দায়িত্ব পেলেন নাজমুল হাসান পাপন। গতকাল বিসিবির পরিচালনা পর্ষদের নির্বাচন, এরপর আজ বিসিবি সভাপতি নির্বাচনের কাজও সম্পন্ন হয়েছে।

২০১২ সালের অক্টোবরে প্রথমবারের মতো বিসিবি সভাপতির দায়িত্ব নেন নাজমুল হাসান পাপন, সেবার তিনি সরকারের মনোনয়নে দায়িত্ব পান। এরপরের বছর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন পাপন, সেই ধারাবাহিকতা ২০১৭ ও ২০২১ সালেও অটুট থাকলো। এবারও বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিসিবি সভাপতির দায়িত্ব পেলেন পাপন।

নির্বাচনের আগে আবারও বিসিবির দায়িত্বে না ফেরার ইঙ্গিত দিয়ে আলোচনার সৃষ্টি করেন নাজমুল হাসান পাপন, তিনি সংবাদ সম্মেলনে জানিয়েছিলেন ডাক্তার তাকে ক্রিকেট থেকে দূরে থাকতে বলেছেন। তবে শেষ পর্যন্ত নির্বাচনে অংশ নেন পাপন, প্রত্যাশিত ভাবে সভাপতির দায়িত্বও পেলেন তিনি।

চতুর্থ বার বিসিবি সভাপতির দায়িত্ব নিলেও এবারই প্রথম বোর্ড পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন নাজমুল হাসান পাপন, এর আগে তিনি জাতীয় ক্রীড়া পরিষদের কোটায় পরিচালক হয়েছিলেন। এবার নির্বাচনেই অংশ নেন, তিনি ক্লাব ক্যাটাগরি – ২ নির্বাচন করে ৫৭ ভোটের মধ্যে পান ৫৩ ভোট।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / ৬ষ্ঠ বোলারের বিবেচনাতেই প্রথম ম্যাচে ছিলেন সৌম্য – রাসেল ডোমিঙ্গো
ক্লাব ফুটবল / ব্রুজ ম্যাচেই ম্যানসিটির দলে ফিরছেন দুই ব্রাজিলিয়ান এডারসন-জেসুস?
বাংলাদেশ ফুটবল / বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা
ক্লাব ফুটবল / কুঁচকিতে চোট, চ্যাম্পিয়নস লিগে লেইপজিগের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের!
বাংলাদেশ ক্রিকেট / সারাবছর নাইমকে খেলিয়ে বিশ্বকাপে নেই কেন? – মিটিংয়ে পাপন ও আকরামের প্রশ্ন
দাবা / শেখ রাসেল আন্তর্জাতিক গ্রান্ডমাস্টার দাবা আসরের উদ্বোধন
বাংলাদেশ ক্রিকেট / তামিম ছাড়াও আরো একজন বিশ্বকাপে খেলতে চাননি : পাপন
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি