বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

দুর্দান্ত গোল করে চমৎকার অনুভূতির কথা জানালেন ইয়াসিন

প্রকাশ: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ | ১৫:৩৬:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সম্পাদিত
ছবি - সম্পাদিত

শক্তি-সামর্থ্য, ফিফা র‍্যাঙ্কিং, ইতিহাস, সব কিছু দিয়ে ভারতের চাইতে যোজন যোজন পিছিয়ে ছিল বাংলাদেশ। শুরু থেকে দূর্দান্ত খেললেও বাংলার ফরওয়ার্ডরা যেন কাল পাল্লা দিয়েই গোল মিসের মহড়া দিয়েছিল।

ম্যাচের ২৬তম মিনিটে সুনীল ছেত্রী গোল করার পর কয়েকটি সহজ সুযোগ হাতছাড়া করে বাংলাদেশ। পিছিয়ে থেকে বিরতিতে যাওয়া বাংলাদেশের মরার উপর খাঁড়ার ঘা হয়ে দাঁড়ায় ৫৪তম মিনিটে বিশ্বনাথ ঘোষের লালকার্ড দেখে মাঠ ছাড়াটা।

ভারতীয়রা যখন জয়ের প্রহর গুনতে ব্যস্ত ঠিক সেসময়ে জামাল ভূঁইয়ার নেওয়া কর্ণার থেকে গোল করে ম্যাচের পুরো স্পটলাইট নিজের দিকে টেনে নেন বাংলাদেশের সারপ্রাইজিং প্যাকেজ লেফটব্যাক ইয়াসিন আরাফাত। তার গোলেই বাংলাদেশ ভারতের বিপক্ষে জয় সমতূল্য ড্র নিয়ে স্বস্তিতে মাঠ ছাড়ে।

গোলের পর তার অনুভূতি কেমন তা জানতে চাইলে ইয়াসিন জানান,

“আমাকে খেলার সুযোগ করে দেওয়ার জন্য মহান আল্লাহকে ধন্যবাদ জানাই। আমি সেই সমর্থকদেরও ধন্যবাদ জানাতে চাই যারা ম্যাচ জুড়ে আমাদের সমর্থন করেছেন। এমন গোল পাওয়া ভাগ্যের ব্যাপার এবং আপনি যদি আমার অনুভূতি জানতে চান বলব, আমেজিং।”

ভারতের বিপক্ষে নয় শুধু ইয়াসিন আরাফাতের নামের পাশে আছে আরো কিছু দূর্দান্ত গোল করার স্মৃতি।

২০১৯ সালে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপের উদ্বোধনী ম্যাচে মালদ্বীপ চ্যাম্পিয়ন টিসি স্পোর্টসের বিপক্ষে তাঁর গোলটি এখনো চোখে লেগে থাকার কথা। বাঁ প্রান্ত থেকে নেওয়া তাঁর ক্রস মালদ্বীপ গোলরক্ষকের মাথার ওপর দিয়ে জড়িয়ে যায় জালে। তবে আজকে ভারতের বিপক্ষে করা গোলটি নিঃসন্দেহে ইয়াসিন করা সেরা গোল।

বর্তমানে সাইফ স্পোর্টিংয়ে খেলা এই লেফটব্যাকের আগামী মৌসুমে বসুন্ধরা কিংসে যোগ দেওয়ার প্রবল গুঞ্জন শোনা যাচ্ছে। যেভাবে পারফরমেন্স করে যাচ্ছেন তিনি কিংস তাকে সাইনিং করা এখন শুধু সময়ের ব্যাপার বলা চলে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যানগুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি