বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নবাব, কিংসলে, তারিক থাকছেন বসুন্ধরা কিংসেই

প্রকাশ: সোমবার, ৪ অক্টোবর, ২০২১ | ১৮:১৪:৩৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বসুন্ধরা কিংসের সাথে চুক্তি বাড়িয়েছেন বসুন্ধরা কিংসের আরো চার ফুটবলার। তিন প্রবাসীর পাশাপাশি নাইজেরিয়া থেকে বাংলাদেশি হওয়া এলিটা কিংসলেও আরো এক মৌসুম থাকছেন কিংসের ডেরায়। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে বসুন্ধরা কিংস।

গত মৌসুমে খেলা চার ফুটবলারকে ছেড়ে দিয়ে বাকি সব লোকাল ফুটবলারকে ধরে ধরে রেখেছে বসুন্ধরা কিংস। নতুন ভাবে চুক্তি বৃদ্ধি করেছে এমন আরো চার ফুটবলারের নাম প্রকাশ করেছে কিংস। তারা হলেন, এলিটা কিংসলে, ওবায়দুর রহমান নবাব, তারিক কাজী ও মাহাদী হাসান খান।

গত মৌসুমর শুরুতে ফিনল্যান্ড থেকে বসুন্ধরা কিংসে আসেন রাইট ব্যাক তারিক কাজী। এএফসি কাপের তিন ম্যাচ সহ এখন পর্যন্ত কিংসের জার্সিতে খেলেছেন ১৯টি। এদিকে চুক্তি বাড়িয়েছেন নাইজেরিয়া থেকে বাংলাদেশি নাগরিকত্ব পাওয়া এলিটা কিংসলে। গত মৌসুমের দ্বিতীয় লেগে বসুন্ধরর জার্সিতে অভিষেক হবার পর এখন পর্যন্ত খেলেছেন নয় ম্যাচ, করেছেন তিন গোল।

দুবাইয়ের এসপারেস একাডেমি থেকে আসা ওবায়দূর রহমান নবাব এবং ইংল্যান্ড থেকে আসা মাহাদী হাসান খানও আগামী মৌসুমে কিংসেই থাকছেন।

এর আগে এর আগে আরো ১৬ দেশি এবং এক বিদেশি ফুটবলারের সাথে চুক্তি বাড়ানোর পাশাপাশি আবাহনী থেকে সোহেল রানাকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। নয় দেশি ফুটবলার হলেন: তিন গোলকিপার আনিসুর রহমান জিকো, হামিদুর রহমান রিমন ও মেহেদি। ডিফেন্ডার ইয়াসিন খান, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, রিমন হোসেন, উইঙ্গার মোহাম্মদ ইব্রাহিম, ফরোয়ার্ড মতিন মিয়া, মিডফিল্ডার মাশুক মিয়া জনি, দুই উইঙ্গার বিপলু আহমেদ ও, মাহাবুবুর রহমান সুফিল, মিডফিল্ডার আতিকুর রহমান ফাহাদ, আলমগীর কবির রানা, ফাহিম মোর্শেদ ও ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ। এবং ইরানি ডিফেন্ডার খালেদ শাফি।

বসুন্ধরা কিংসকে বিদায় জানিয়েছেন ইমন মাহমুদ বাবু, নুরুল নাইম ফয়সাল, মিতুল হাসান এবং তারেক।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তান নয়, ইনজামামের চোখে বিশ্বকাপে ফেভারিট ভারত
বাংলাদেশ ফুটবল / লঙ্কা সফরে বাংলাদেশের কোচ পর্তুগালের মারিও লেমোস
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ার স্বপ্ন পিএনজির
আন্তর্জাতিক ক্রিকেট / আইরিশদের উড়িয়ে দিয়ে সুপার টুয়েলভে শ্রীলঙ্কা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি