বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নেইমারকে ‘ভিক্ষুক’ বলার কথা স্বীকার করলেন কিলিয়ান এমবাপ্পে!

প্রকাশ: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ | ১৪:০৩:২৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ফরাসি ক্লাব পিএসজিতে নেইমার-এমবাপ্পের বন্ধুত্ব বেশ আলোচনায় এসেছিল। দুজনের দারুণ বন্ধুত্বের খবর বেশ কয়েকবার শিরোনামও হয়েছে। সময়ের অন্যতম সেরা দুই ফুটবলারের বন্ধুত্বই দুজনের ক্লাব না ছাড়ার পিছনে বড় কারণ বলেও দাবী করা হয়। তবে, এখনও কি আগের মত দুজনের মধ্যে মধুর সেই সম্পর্ক রয়েছে?

কিছুদিন আগে ফরাসি লিগে মোঁপেলিয়ের বিপক্ষে ম্যাচের পর এমন প্রশ্নই উঠেছিল। ঘরে মাঠে লিওনেল মেসিকে ছাড়াই ম্যাচটি ২-০ গোলে জিতে পিএসজি। সহজ হয়ে মাঠ ছাড়লেও ম্যাচ শেষে কিলিয়ান এমবাপ্পে নিয়ে আলোচনা উঠে! ফরাসি তারকা নাকি সতীর্থর কাছে অভিযোগ করেছেন, নেইমার তাঁকে পাস দেয় না।

সেদিন ম্যাচে ৮৮তম মিনিটে কিলিয়ান এমবাপ্পেকে তুলে ইকার্দিকে মাঠে নামায় মৌরিচিও পচেত্তিনো। ঠিক একই সময়ে ডি মারিয়াকে বদলি করে মাঠে নামানো হয় জুলিয়ান ড্রাক্সলারকে। কয়েক সেকন্ড পর তাকে খুঁজে নেন নেইমার। বাকি কাজ নিজেই সারেন জার্মান মিডফিল্ডার। তার দুর্দান্ত শট সফরকারী গোলরক্ষকের দুই পায়ের ফাঁক গলে জালে জড়ায়।

তবে, দলের জয়সূচক গোলেও এই সময়ে সাইডলাইনে বসে থাকা কিলিয়ান এমবাপ্পেকে উল্লাস করতে দেখা যায়নি। ফরাসি পত্রিকা লে’কুইপ দাবি, ড্রাক্সলারের সেই গোলের পরই পাশে বসে থাকা ইদ্রিসা গুইয়েকে নেইমারকে নিয়ে অভিযোগ করেন কিলিয়ান এমবাপ্পে। এসময় ফরাসি এ তারকা নেইমারকে ‘ভিক্ষুক’ বলে সম্বোধন করেন বলেও জানায় পত্রিকাটি।

সতীর্থ নেইমারকে ‘ভিক্ষুক’ বলা কথাটি এবার নিজেই স্বীকার করে নিলেন কিলিয়ান এমবাপ্পে। সম্প্রতি ফরাসি পত্রিকা আরএমসি স্পোর্টকে দেওয়া একটি সাক্ষাৎকারে এই কথা জানান বিশ্বকাপজয়ী তারকা। ফরাসি তারকার দাবি, জিততে চান বলেই তিনি এমন করেছেন।

“হ্যাঁ, আমি নেইমারকে ‘ভিক্ষুক’ বলেছিলাম। কারণ আমি পাস নিয়ে খুশি ছিলাম না। এগুলো ফুটবলে সব সময় ঘটে থাকে। এই কারণেই, ঠিক পরে, এটি কীভাবে উড়িয়ে দেওয়া হয়েছিল, আমি এটি সম্পর্কে তার সাথে কথা বলেছি। আমরা জিততে চাই বলেই এটা ঘটে। এটাই – কোন সমস্যা নেই।”

আরও খেলার খবরঃ   রোমাঞ্চকর ডের ক্লাসিকোয় জয় পেল বায়ার্ন মিউনিখ

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / যে কারণে মারিও লেমোসকে বেছে নিয়েছে বাফুফে
ক্লাব ফুটবল / ২০২৭ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আনুস ফাতি
বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি