বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা

প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ | ০৪:৩৪:০১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ইন্টারনেট
ছবি - ইন্টারনেট

কুঁচকির ইঞ্জুরির কারণে পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগে লাইপজিগের বিপক্ষে খেলতে পারেননি দলটির ব্রাজিলিয়ান তারকা নেইমার। তবে লে ক্লাসিক এর ম্যাচ দিয়ে আবারো মাঠে ফিরেন নেইমার। নেইমার ফিরলেও অলিম্পিক মার্শেয়ের বিপক্ষে জয় পায়নি তার দল।

লিগ ওয়ানে ডার্বি ম্যাচে রোববার রাতে প্রতিপক্ষের মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে পিএসজি। পুরো ম্যাচের বেশিরভাগ সময় বলের দখল পিএসজির কাছে থাকলেও আক্রমণে এগিয়ে ছিল মার্শেই। তবে তাদের নেওয়া ১৫ শটের মধ্যে লক্ষ্যে ছিল একটি। অন্যদিকে নেইমার, মেসিদের নেওয়া ১০ শটের চারটি ছিল লক্ষ্যে।

ঘরের মাঠে ম্যাচের পাঁচ মিনিটেই দুটি সহজ গোলের সুযোগ পেয়েও গোল করতে ব্যর্থ হয় মার্শেই।

তেরোতম মিনিটে গোল নেইমারের গোলমুখে বাড়ানো বল এমবাপ্পের পায়ে যাওয়া ঠেকাতে গিয়ে নিজেদের জালেই জড়ান ব্রাজিলিয়ান ডিফেন্ডার লুয়ান পেরেস। তবে ভিএআর চেক করে অফসাইডের বাঁশি বাজান রেফারি।

পিএসজির গোল বাতিল হওয়ার কিছুক্ষণ পরেই অফসাইডের ফাঁদে পরে বাতিল হয় স্বাগতিকদেরও একটি গোল। অফসাইডে দুই দলের গোল বাতিল হওয়ায় গোলশূন্য স্কোরে বিরতিতে যায় দুই দল।

বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধের দ্বাদশ মিনিটে সবচেয়ে বড় ধাক্কাটা খায় পিএসজি। ডি-বক্সের মুখে প্রতিপক্ষের উইঙ্গার উন্দেরকে পেছন থেকে ফেলে দিয়ে সরাসরি লাল কার্ড দেখেন ডিফেন্ডার আশরাফ হাকিমি। ম্যাচের বাকি সময়টুকু তাই দশ জনের দল নিয়েই খেলতে হয় পচেত্তিনোর শিষ্যদের।

পুরো ম্যাচ জুড়েই দুই দল দারুণ কিছু সুযোগ তৈরি করলেও গোল করতে ব্যর্থ হয় দুই দলের খেলোয়াড়রা। তাই শেষ পর্যন্ত গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছাড়ে উভয় দল।

১১ ম্যাচে ৯ জয় ও ১ ড্রয়ে ২৮ পয়েন্ট নিয়ে লিগ ওয়ানে পয়েন্ট টেবিলের শীর্ষে পিএসজি। সমান ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে চার নম্বরে মার্সেই।

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি