বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নেপালকে হারিয়ে ইতিহাস গড়ার কথা জানালেন জামাল ভুঁইয়া

প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১ | ১৮:৫৮:০৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

নেপালকে হারালেই স্বপ্নের সাফের ফাইনালে খেলবে বাংলাদেশ। সেই স্বপ্ন পূরণ থেকে আর মাত্র এক ম্যাচ দূরে আছে জামাল ভুঁইয়ারা। জিতলেই ২০০৫ সালের পর আবারো সাফের ফাইনাল খেলবে লাল-সবুজের দল। আর এতেই হবে নতুন এক ইতিহাস-বললে জামাল ভুঁইয়া।

আগামীকাল বুধবার মালদ্বীপের জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৫টায় বাঁচা-মরার লড়াইয়ে নেপালের বিপক্ষে লড়বে বাংলাদেশ। জিতলেই ফাইনাল-এমন সমীকরণ নিয়েই নেপালের মুখোমুখি হচ্ছে অস্কার ব্রুজন শিষ্যরা।

শেষ ম্যাচে মালদ্বীপের কাছে হারলেও নেপালকে কোন রকম সুযোগ দিতে চায় না বাংলাদেশ। তবে অতীত নিয়ে ভাবতে রাজি নন বাংলাদেশ অধিনায়ক জামাল ভুঁইয়া। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে বাংলাদেশ অধিনায়ক জানালেন, মনে হচ্ছে আমরা ইতিহাস গড়তে যাচ্ছি।

“আমি অতীত নিয়ে বেশি কথা বলতে চাই না। আমাদের এখন যে দলটি আছে তা খুবই শক্তিশালী। বিপিএলের সেরা কোচ এবং খেলোয়ারদের নিয়েই দল গড়া হয়েছে। আমরা মনে করি, আগামীকাল ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছি। আমি মনে করি বেশিরভাগ খেলোয়াড়ই এটি জানেন। আমরা জিতলে আমরা ফাইনালে যাবো। তাই আমি খেলোয়াড়দের উপর আত্মবিশ্বাসী যে তারা ১০০% এর বেশি দেবে এবং আমরা একটি নতুন বাংলাদেশী দলকে দেখবো।”

মালদ্বীপে বাংলাদেশি প্রবাসী সমর্থকদের আরো বেশি সমর্থনে অহবান জানিয়েছেন অধিনায়ক। মালদ্বীপ ম্যাচে বাংলাদেশি সমর্থকেরা খুব বেশি টিকিট না পেলেও নেপাল ম্যাচে যেন বেশি পায় এমনটা আশা করছে জামাল ভুঁইয়ারা।

“এটা কল্পনাপ্রসূত হচ্ছে। মালদ্বীপে আমরা এখানে যে সমর্থন পাচ্ছি তা এখন পর্যন্ত দূর্দান্ত এবং আমি আশা করি এটি অব্যাহত থাকবে। আমি আশা করি এই ম্যাচের জন্য বাংলাদেশ ভক্তরা গত ম্যাচের মতো কম না পেয়ে আরও বেশি টিকিট পাবে। আমি জানি না কেন তারা টিকিট পায়নি। তাই আমি টিকিট পাওয়ার আশা করছি এবং আশা করি তারা জাতীয় দলের খেলা উপভোগ করবে কারণ আমরা তাদের একটি ভালো ম্যাচ উপহার দেবো।”

আরও খেলার খবরঃ   আবাহনীর জালে মুক্তিযোদ্ধার গোলের হালি

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি