বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিএসজির চাইতে আর্জেন্টিনাকে বেশি সময় দেন মেসি

প্রকাশ: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১ | ১৪:৩৪:০১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

এইতো কয়েক বছর আগেও নিজ দেশ আর্জেন্টিনার প্রতি লিওনেল মেসির নিবেদন নিয়ে প্রশ্ন তুলতো অনেকে। জাতীয় দলের চাইতে ক্লাবকে বেশি গুরুত্ব দেওয়ার অভিযোগও ছিল এই আর্জেন্টাইন তারকার বিরুদ্ধে। তবে সম্প্রতি চিত্রটি একেবারে ১৮০ ডিগ্রী বিপরীত।

বার্সোলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেওয়া লিওনেল মেসি নাকি ক্লাবের চাইতে জাতীয় দলকে বেশি সময় দেন। আর্জেন্টাইন তারকার বিরুদ্ধে এমনটিই অভিযোগ এনেছেন পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।

তিনি বলেন, “এটা আসলে ব্যাখ্যা করার জন্য কঠিন ব্যাপার। গত দুই মাসে সে ক্লাবের চেয়ে জাতীয় দলের হয়ে বেশি সময় কাটিয়েছে। শেষ যে ফিফা উইন্ডোটা ছিল সেখানে তিন ম্যাচেই খেলেছে। ভ্রমণ-ফিরে আসা আবার ভ্রমণ-ফিরে আসা আর এখন তার পেশিতে সমস্যা।”

ছবি – সংগৃহীত

গত মাসে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইয়ের তিনটি ম্যাচেই খেলেছিলেন মেসি তবে লিলের বিপক্ষে পেশির চোটে প্রথমার্ধের পরই মাঠ ছাড়েন তিনি।

জাতীয় দলকে বেশি সময় দেওয়ার অভিযোগ আছে ব্রাজিলিয়ান তারকা নেইমারের বিরুদ্ধেও। তবে লিলের বিপক্ষে তার পারফরম্যান্সের প্রশংসা করেছেন লিওনার্দো।

নেইমার প্রসঙ্গে তিনি বলেন, “একই ব্যাপার ঘটছে নেইমারের ক্ষেত্রেও (ভ্রমণের দিক থেকে)। কিন্তু আজ সে সবকিছু দিয়েছে ডি মারিয়ার মতো। জয়ের জন্য তারা সব চেষ্টা করেছে।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মেসি ব্যালন ডি’অরের যোগ্য ছিলেন না, দাবি রিয়াল মিডফিল্ডার টনি ক্রুসের
বাংলাদেশ ফুটবল / জোড়া গোলে অভিষেক রাঙালেন ভ্রানিয়াস
বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি