বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিএসজির জার্সিতে কবে অভিষেক হবে রামোসের?

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১ | ১৪:১২:৪০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

গত জুলাইতে গ্রীষ্মকালীন দলবদলে গুঞ্জন সত্যি করে বিনা ট্রান্সফার ফিতে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন সার্জিও রামোস। পার্ক দে প্রিন্সেসের দলটিতে আগামী ২০২৩ সালের ৩০ জুন পর্যন্ত খেলার চুক্তি করেছেন তিনি। রিয়াল ছাড়ার আগ থেকেই তার প্যারিসে যাওয়া নিয়ে জল্পনা-কল্পনা তৈরি হয়েছিল। চুক্তি নবায়ন নিয়ে বনিবনা না হওয়ায় নিজ দেশের সফলতম ক্লাবের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে হয়েছিল বিশ্বকাপ জয়ী এই ফুটবলারকে।

রিয়াল মাদ্রিদ ছেড়ে সার্জিও রামোসের পিএসজিতে যোগ দেওয়ার তিন মাসের বেশি সময় পেরিয়ে গেছে। কিন্তু, এখনও প্যারিসের ক্লাবটির হয়ে অভিষেক হয়নি স্প্যানিশ ডিফেন্ডারের। চোটের কারণে পুরোপুরি সেরে উঠতে না পারায় মাঠের বাহিরে ছিলেন তিনি।

ছবিঃ টুইটার

ফুটবলপ্রেমীদের জন্য আশার খবর ছিল, সেরে উঠে পুরোদমে অনুশীলন শুরু করেছেন রামোস। সোমবার ফ্রান্সের সংবাদমাধ্যম লে প্যারিসিয়েন খবর দিয়েছিল ফরাসি লিগে পরবর্তী ম্যাচেই পিএসজি হয়ে অভিষেক হতে পারে কিংবদন্তি এই ফুটবলারের। তবে, দুদিন পর নিজেদের এ খবর থেকে সরে আসে পত্রিকাটি। বুধবার তারা জানায়, আলাদা অনুশীলন করলেও পিএসজির পরবর্তী ম্যাচেও খেলা হচ্ছে না সাবেক রিয়াল মাদ্রিদ ডিফেন্ডারের।

লে প্যারিসিয়েনের মত একই খবর দিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম এল চিরিংগুইতোর সাংবাদিক হুয়ানফে সানসও। তাঁর ভাষ্যমতে, পিএসজি তারকা রামোসকে নিয়ে কোন তাড়াহুড়ো করতে চায় না। স্প্যানিশ তারকা এই ফুটবলারকে পরিপূর্ণ ফিট পেতে চ্যাম্পিয়নস লিগে ও না খেলাতে পারেন কোচ মৌরিচিও পচিত্তিনো।

হুয়ানফে সানস জানান, “সার্জিও রামোস এখন সুস্থ হয়ে উঠেছে, কিন্তু তিনি শুক্রবার খেলবেন না। যদিও চিকিৎসকদের থেকেও সবুজ সংকেত পেয়েছেন তিনি, তবে লম্বা সময় বাইরে থাকায় খেলোয়াড় কিংবা কোচ (পচিত্তিনো) কেউই তাড়াহুড়ো করতে চান না।”

“আগেও একবার এমন ঘটনা ঘটেছে যে অনুশীলনে ফেরার পর প্রথম সেশনেই পুরোনো চোট আবার মাথাচাড়া দিয়েছিল। তারা এক সপ্তাহের জন্য তাকে নিয়ে আরও একটি মাসের ঝুঁকি নিতে চায় না।”

ছবিঃ টুইটার

আগামী শুক্রবার লিগ ওয়ানে অঁজির বিপক্ষে খেলতে নামবে পিওসজি। বুধবার চ্যাম্পিয়নস লিগে মেসিদের প্রতিপক্ষ জার্মান ক্লাব লেইপজিগ। লে প্যারিসিয়েন বা হুয়ানফে সানসের কথা ঠিক হলে, পিএসজির জার্সি গায়ে সার্জিও রামোসের অভিষেকের অপেক্ষা আরও দীর্ঘ হবে- তা বলাই যেতে পারে!

আরও খেলার খবরঃ   ফুটবলারদের দশ দিনের কোয়ারান্টাইন ছাড় দিতে ব্রিটিশ সরকারকে অনুরোধ

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি