বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

প্লে-অফ নিশ্চিতে মুস্তাফিজদের বিপক্ষে ব্যাটিংয়ে সাকিবের কলকাতা

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১ | ১৯:৪০:০৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - আইপিএল
ছবি - আইপিএল

আইপিএলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি দুই টাইগার ক্রিকেটার সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স ও মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস, দুই দলেরই প্লে-অফের সম্ভাবনা বেঁচে থাকলেও জিতলেই প্লে-অফে জায়গা করে নিবে কলকাতা।

একটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে কলকাতা নাইট রাইডার্স, ইঞ্জুরি থেকে ফিরেছেন নিউজিল্যান্ড পেসার লোকি ফার্গুসন, বাদ পড়েছেন তার স্বদেশী পেসার টিম সাউদি। কলকাতার একাদশে আছেন সাকিব আল হাসান, ইঞ্জুরি থেকে পুরোপুরি সেরে না ওঠায় ফেরা হয়নি আন্দ্রে রাসেলের।

রাজস্থান রয়্যালসের একাদশে পরিবর্তন এসেছে ৪ টি, বাদ পড়েছেন এভিন লুইসও। একাদশে ফিরেছেন লিয়াম লিভিংস্টোন, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, সুযোগ পেয়েছেন অনুজ রাওয়াত।

দুই দলের একাদশ:

কলকাতা নাইট রাইডার্স – শুভমান গিল, ভেঙ্কটেশ আয়ার, রাহুল ত্রিপাঠী, নিতিশ রানা, ইয়ন মরগান, সাকিব আল হাসান, দিনেশ কার্তিক, সুনিল নারাইন, শিভাম মাভি, বরুণ চক্রবর্তী ও লোকি ফার্গুসন।

রাজস্থান রয়্যালস – লিয়াম লিভিংস্টোন, যশস্বী জয়সওয়াল, সাঞ্জু স্যামসন, গ্লেন ফিলিপস, অনুজ রাওয়াত, শিভাব দুবে, রাহুল তেওয়াতিয়া, ক্রিস মরিস, জয়দেব উনাদকাট, মুস্তাফিজুর রহমান ও চেতন সাকারিয়া।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পরিসংখ্যানে পাকিস্তানের ভারত বধের কাব্যে
আন্তর্জাতিক ক্রিকেট / জয় উপভোগ করো, তবে উচ্ছ্বাসে ভেসে যেও না: সতীর্থদের উদ্দেশ্যে বাবর
আন্তর্জাতিক ক্রিকেট / বিতর্ক চাইলে আগে থেকে বলবেন, পাকিস্তানি সাংবাদিকের প্রশ্নে ক্ষিপ্ত কোহলি
ক্লাব ফুটবল / ইন্টারের বিপক্ষে অন্তিম মুহুর্তে জুভেন্টাসকে বাঁচালেন আর্জেন্টাইন তারকা দিবালা
ক্লাব ফুটবল / নেইমারের ফেরার ম্যাচে হোঁচট খেয়েছে মেসিরা
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানকে জিতিয়ে গর্বিত ভারত বধের নায়ক আফ্রিদি
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিন্তানের কাছে উড়ে গিয়ে ’শিশির’কে দুষলেন কোহলি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি