বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ফিফার আলোচনায় সিলভা-ওয়েঙ্গারদের সঙ্গে জামাল ভূঁইয়া

প্রকাশ: বুধবার, ৬ অক্টোবর, ২০২১ | ১৮:৪৮:১৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রণ সংস্থা ফিফার আমন্ত্রণে ভার্চুয়াল আলোনায় সভায় বিশ্বের বিভিন্ন দেশের অধিনায়কদের সাথে অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। গতকাল (মঙ্গলবার) জুম মিটিংয়ে বিশ্বের অন্যান্য দেশের অধিনায়কদের সাথে কথা বলেন।

অনলাইনে এই সভার পরিচালনা করেছেন ফিফার সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো এবং সংস্থাটির বৈশ্বিক উন্নয়ন প্রধান ইংলিশ ক্লাব আর্সেনালের কিংবদন্তি কোচ আর্সেন ওয়েঙ্গার।

ফুটবলের ভবিষ্যৎ এবং ফিফার নতুন আয়োজন সম্পর্কে আলোচনা করা হয় এই সভায়। এছাড়া আলোচনায় সাবেক কিংবদন্তিরা নিজেদের অভিমত বিনিময় করেন।

ফিফা প্রেসিডেন্টে ও আর্সেন ওয়েঙ্গার ছাড়াও জুম মিটিংয়ে ফিফার এই আলোচনা সভায় অন্যতম ব্রাজিলের বিশ্বকাপ জয়ী ফুটবলার রবার্তো কার্লোস, চেলসির চ্যাম্পিয়ন্স লিগ জেতা ফুটবলার থিয়াগো সিলভা, ক্রিশ্চিয়ান পুলিসিক ও ভারতের অধিনায়ক সুনীল ছেত্রীসহ অন্য তারকা ফুটবলার।

ফিফার এই ভার্চুয়াল আলোচনা ভবিষ্যৎ ফুটবল ও ফুটবলারদের জন্য গুরুত্বপূর্ণ বলে মনে করছেন জামাল ভূঁইয়া। আজ (বুধবার)  বুধবার দুপুরে সোশ্যাল মিডিয়ায় এ বিষয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন, “একটা অর্থবহ ও গুরুত্বপূর্ণ বৈঠক হয়েছে ফুটবলের ভবিষ্যত ও প্রতিযোগিতা নিয়ে। এসময় খেলোয়াড়দের নিজস্ব অভিমত শোনা হয়েছে।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / যে কারণে মারিও লেমোসকে বেছে নিয়েছে বাফুফে
ক্লাব ফুটবল / ২০২৭ পর্যন্ত বার্সেলোনাতেই থাকছেন আনুস ফাতি
বাংলাদেশ ক্রিকেট / সাকিব-রিয়াদের ব্যাটে পিএনজির বিপক্ষে টাইগারদের পুঁজি ১৮১
বাংলাদেশ ফুটবল / ফিফা র‍্যাংকিংয়ে উন্নতি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / ঢাকায় এসে চ্যাম্পিয়নস লিগের সেই ফাইনালের কথা স্মরণ করলেন গ্রান্ট
ক্লাব ফুটবল / ২০২১-এর ক্লাব বিশ্বকাপ হবে আরব আমিরাতে
বাংলাদেশ ক্রিকেট / সুপার টুয়েলভে ওঠার মিশনে পিএনজির বিপক্ষে ব্যাটিংয়ে বাংলাদেশ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি