বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ফ্রান্সের ডিফেন্ডার লুকাস এরনঁদেজের ছয় মাসের কারাদণ্ড

প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১ | ১৩:৫৫:২৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

২০১৭ সালের ফেব্রুয়ারিতে সেসময়ের অ্যাতলেটিকো মাদ্রিদের খেলোয়াড় লুকাস এরনঁদেজ মারামারিতে জড়ান সেই সময়কার বান্ধবী আমেলিয়া ইয়োরেন্তের সঙ্গে। সেসময় অবশ্য দুজনের কেউ পরস্পরের বিরুদ্ধে কোনেও আনুষ্ঠানিক অভিযোগ করেননি। তবে শরীরে কিছুটা আঘাত নিয়ে হাসপাতালে চিকিৎসা নেন আমেলিয়া।

আমেলিয়াকে আঘাত করায় ৩১ দিনের জনসেবামূলক কাজের সাজা দেওয়া হয়েছিল তখনকার অ্যাতলেটিকো মাদ্রিদের খেলোয়াড় এরনঁদেজকে। একই শাস্তি দিয়েছিলো তার বান্ধবী আমেলিয়াকেও। সাথে এরনদেঁজকে আমেলিায়ার ৫০০ মিটারের মধ্যে না থাকার আদেশও দেওয়া দেওয়া হয়েছিল।

অবশ্যই নিজেদের মধ্যে ঘটে যাওয়া তিক্ত ঘটনা ভুলে পরে বিয়ের পিঁড়িতে বসেন দুজন।

তবে বিয়ের পরে মাদ্রিদে ফিরে ভুল করে বসেন এরনঁদেজ। আদালতের আদেশ অমান্য করার অপরাধে মাদ্রিদের একটি আদালত তার বিরুদ্ধে ছয় মাসের কারাদন্ডের রায় দেয়।

আগামী মঙ্গলবার আদালতে হাজিরা দিতে হবে ফরাসি ডিফেন্ডারকে। তারপর স্বেচ্ছায় কারাগারে যাওয়ার জন্য ১০ দিন সময় থাকবে তার হাতে। সুযোগ দেওয়া হবে নিজের পছন্দের কারাগারও বেছে নেওয়ার।

২০১৪ সালে অ্যাতলেটিকোর হয়ে অভিষেক হওয়া এই ফরাসি ডিফেন্ডার এখন খেলেন বার্য়ানের হয়ে। জাতীয় দলের হয়ে জিতেছেন বিশ্বকাপ ও নেশন্স লিগ।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি