বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বন্ধুর বউকে ভাগিয়ে বিয়ে করা ইকার্দি আবারও পরকীয়ায় লিপ্ত!

প্রকাশ: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ | ১৭:২৩:২৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

২০০৮ সালে মডেল ওয়ান্ডা নারাকে বিয়ে করেন আর্জেন্টাইন তারকা ম্যাক্সিমিলিয়ানো লোপেজ। ২০১২-১৩ মৌসুমে লোপেজের দল সাম্পদোরিয়াতে যোগ দেন স্বদেশী মাউরো ইকার্দি। এরপর একই দেশ হওয়ায় বন্ধুত্ব হয় দুজনের। সেখান থেকেই বন্ধুর স্ত্রী নারার সঙ্গে সখ্য বাড়ে ইকার্দির। দুজনের মধুর এই সম্পর্ক গড়ায় প্রেমে।  ২০১৪ সালে সবাইকে চমকে দিয়ে গোপনে ওয়ান্ডা নারাকে বিয়ে করে ফেলেন ইকার্দি।

বন্ধুর বউকে ভাগিয়ে আনার সময় নারা ছিলেন তিন সন্তানের জননী। পেশায় মডেল নারা বয়সে ইকার্দির চেয়ে ৫ বছরের বড়। ওয়ান্ডা নারার জন দুই বন্ধুর সম্পর্ক এতটাই অবনতি হয়েছিলো যে, ইন্টার মিলান ও সাম্পদোরিয়ার মধ্যেকার ম্যাচে লোপেজ ইকার্দির সঙ্গে হাত মেলাতেও অস্বীকৃতি জানান।

ওয়ান্ডা নারা, ম্যাক্সি লোপেজ, মাউরো ইকার্দি। ছবিঃ ফেসবুক

ইকার্দির এই কাণ্ডে সে সময় খুব ক্ষেপেছিলেন স্বদেশি কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনাও। আর্জেন্টিনার ছিয়াশি বিশ্বকাপের মহানায়ক বলেছিলেন, “যে ফুটবলার বন্ধুর বউকে ভাগিয়ে নিয়ে বিয়ে করে তাকে কখনও জাতীয় দলে নেওয়া উচিত নয়।”

তবে, দুজনের বহুল বিতর্কিত এই সম্পর্ক সম্ভবত আর বেশিদিন ঠিকছে না। ইতালিয়ান গণমাধ্যমের খবর, বন্ধু ম্যাক্সি লোপেজের বউকে ভাগিয়ে এনে বিয়ে করা ইকার্দি আবারও বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন! ফলে দুজনের সম্পর্কে ফাটল ধরেছে।

গতকাল রাতে ইকার্দির স্ত্রী ওয়ান্ডা নারার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামের কিছু সন্দেহজনক কার্যক্রম গুঞ্জনের পালে আরও হাওয়া দিচ্ছে। শনিবার রাতে ওয়ান্ডা নারা নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে কাউকে উদ্দেশ করে লেখেন, “একটা বাজে মেয়ের জন্য আরেকটা পরিবার নষ্ট করলি তুই!”

যদিও পরে ইনস্টাগ্রামের ওই স্টোরিও মুছে দিয়েছেন নারা। শুধু তা–ই নয়, ইনস্টাগ্রামে মাউরো ইকার্দিকে ‘আনফলো’ও করেছেন নারা। নিজের অ্যাকাউন্ট থেকে দুজনের প্রেমময় সব ছবিও মুছে দিয়েছন। এখনও অফিশিয়ালি দুজনের কোন পক্ষ থেকে কোন খবর না আসলেও ব্যাপারটা যে সুবিধার নয়, তা বলা চলে! আর্জেন্টিনার বিভিন্ন সংবাদমাধ্যম ইতিমধ্যেই দুজনের সম্পর্ক ইতি টেনেছেন বলেও খবর করেছে।

ছবিঃ ওয়ান্ডা নারার ইনস্টাগ্রাম

ধারণা করা হচ্ছে, ওয়ান্ডা নারার সাথে সম্পর্ক থাকা সময়ই নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন মাউরো ইকার্দি। পিএসজি তারকার জীবনে নতুন করে আসা নারীর নাম হলো মারিয়া ইউজেনিয়া সুয়ারেজ। ২৯ বছর বয়সী এই আর্জেন্টাইন অভিনেত্রী চায়না সুয়ারেজ নামেই বেশি পরিচিত। প্রায় ছয় বছর সংসার করার পর গত বছর স্বামী বেঞ্জামিন বেকুনাকে ছেড়ে দেন তিনি। দুজনের সম্পর্কের কথা এখনও প্রকাশ না হলেও সংবাদমাধ্যম ইউজেনিয়া সুয়ারেজের জন্যই ওয়ান্ডা নারা ও ইকার্দির সংসারে ভাঙ্গন ধরেছে বলে মনে করেছে।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি