বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাংলাদেশী সমর্থকদেরই দখলে থাকবে গ্যালারী

প্রকাশ: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ | ১১:২৩:২০

নিজস্ব প্রতিবেদক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

বাংলাদেশ প্রথম ম্যাচ খেলবে ১৭ অক্টোবর , বিশ্বকাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে স্কটল্যান্ড। করোনা প্যানডেমিকের পর বেশিরভাগ ম্যাচ বাংলাদেশ খেলেছে দেশের মাটিতে যেখানে ছিল না কোন দর্শক। দেশের বাইরের সফরগুলোতেও দর্শক ঢোকায় ছিল শিথিলতা।

তবে এবার সে আক্ষেপ দূর হতে যাচ্ছে। ওমানের ক্রিকেট একাডেমী মাঠে দর্শক থাকবে। অস্থায়ীভাবে দর্শকদের বসার জন্য ব্যাবস্থা নিয়েছে ওমান। সেখানে একসাথে বসতে পারবে তিন হাজারের মত। আইসিসির ওয়েবসাইট এবং আউটলেট থেকে বিক্রি হয়েছে টিকিট।

ওমান থেকে এক বাংলাদেশী জানিয়েছে স্থানীয় অনেক বাংলাদেশী টিকিট পাচ্ছেন না, এবার কালোবাজারীর মাধ্যমেও টিকিট পাওয়া অসম্ভব বলে জানান তিনি। তবে তিন হাজারের বেশিরভাগই কিনে ফেলেছে প্রবাসী বাংলাদেশীরাই। সব ঠিকঠাক থাকলে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচে মাঠে পুর্ণ সমর্থন পাবে লাল সবুজের প্রতিনিধিরা।

শেষ দুইদিনের প্রস্তুতি বেশ ব্যস্ত সময় পার করছে ওমানের ক্রিকেট একাডেমী মাঠ। শেষ মুহুর্তের প্রস্তুতির জন্য ব্যস্ত মাঠ কর্মীরা। মূল পর্বে উঠতে হলে বাংলাদেশকে খেলতে হবে তিনটি ম্যাচ যার সবকটিই মাঠে গড়াবে এই ওমানেই।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / সেরাটা খেলেই সেমিফাইনালে যেতে চায় আবাহনী
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি