বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাটলারকে রেখেই অ্যাশেজের দল ঘোষণা ইংল্যান্ডের, নেই স্টোকস

প্রকাশ: রবিবার, ১০ অক্টোবর, ২০২১ | ২০:১৯:২২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - স্কাই স্পোর্টস
ছবি - স্কাই স্পোর্টস

শঙ্কা তৈরি হলেও কেটে গেছে অ্যাশেজের আকাশের কালো মেঘ, আসন্ন অ্যাশেজের জন্য পূর্ণ শক্তির স্কোয়াডই ঘোষণা করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)৷ আছেন অ্যাশেজ বয়কটের হুমকি দেওয়া জস বাটলার, এই সিরিজেও ফেরা হচ্ছে না বেন স্টোকসের।

স্টোকসের না থাকা নিয়ে কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিলো, বিশেষ করে আঙুলে দ্বিতীয় অস্ত্রোপচারের পর। শেষ পর্যন্ত সেটাই সত্যি হয়েছে, ইংল্যান্ডের ১৭ সদস্যের স্কোয়াডে নেই ইংলিশ এই অলরাউন্ডার।

ইঞ্জুরির কারণে নেই দুই পেসার জোফরা আর্চার ও স্যাম কারান, জস বাটলার ও জো রুটকে নিয়ে অনিশ্চয়তা থাকলেও শেষ পর্যন্ত পূর্ণ শক্তির স্কোয়াড নিয়েই অ্যাশেজ পুনরুদ্ধারে অস্ট্রেলিয়া যাত্রা করবে ইংল্যান্ড ক্রিকেট দল।

সম্প্রতি টেস্ট থেকে অবসর নেওয়া মঈন আলীর না থাকাটা নিশ্চিতই ছিল, স্পেশালিষ্ট স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন জ্যাক লিচ ও ডমিনিক বেস। দলে নেই ইঞ্জুরি থেকে ফেরা অলি স্টোন।

ডিসেম্বরের ৮ তারিখ থেকে শুরু হবে ঐতিহ্যবাহী অ্যাশেজ।

ইংল্যান্ডের টেস্ট দল:

জো রুট (অধিনায়ক), ররি বার্নস, হাসিব হামিদ, জ্যাক ক্রলি, দাভিদ মালান, অলি পোপ, ড্যান লরেন্স, জনি বেয়ারস্টো, জস বাটলার, জেমস অ্যান্ডারসন, স্টুয়ার্ট ব্রড, জ্যাক লিচ, ডমিনিক বেস,  ক্রিস ওকস, মার্ক উড, ক্রেইগ ওভারটন, অলি রবিনসন।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / বিশ্বকাপে আজকের খেলা: দ্বিতীয় দিন
ক্লাব ফুটবল / ঘরের মাঠে রোমা’কে হারালো জুভেন্টাস
ক্লাব ফুটবল / ঘুরে দাঁড়িয়ে জয়ে ফিরলো বার্সেলোনা
আন্তর্জাতিক ক্রিকেট / চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য, গ্রেফতার যুবরাজ সিং জামিনে মুক্ত
বাংলাদেশ ক্রিকেট / বাংলাদেশ অধিনায়ক বারবার বললেন, “আমি হতাশ, অনেক বেশি হতাশ, চিন্তিত”
বাংলাদেশ ক্রিকেট / মুশফিকের উইকেটকিপিং ইস্যুতে নাখোশ তামিম ইকবাল
বাংলাদেশ ক্রিকেট / স্কটল্যান্ডের কাছে হেরে বিদায়ের শঙ্কা বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি