বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ

প্রকাশ: বুধবার, ২৭ অক্টোবর, ২০২১ | ০৯:২১:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ভারতকে হারিয়ে বেশ ফুরফুরে মেজাজেই আছে পাকিস্তান ক্রিকেট দল, দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে সেমিফাইনালের পথে অনেকটাই এগিয়ে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা।

মাঠের সময়টা দুর্দান্তই কাটছে পাকিস্তানি অধিনায়ক বাবর আজমের, তবে মাঠের পারফর্মেন্সের বাহিরেও আলোচনায় এসেছেন তিনি। সেটাও বিতর্কিত ইস্যুতে, বাবর আজমের বিরুদ্ধে আবারও বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনেছেন হামিদা মুখতার নামে এক নারী।

পাকিস্তানের সংবাদ মাধ্যমে হামিদা মুখতার দাবি করেন, বাবর আজম তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছেন, সেই সাথে তিনি বাবর আজমের সন্তানের মা ও হতে যাচ্ছিলেন।

আগেও তিনি একই অভিযোগে বাবর আজমের বিরুদ্ধে মামলা করেছিলেন, তিনি অভিযোগ করেছেন মামলা করার পর বাবরের বাবা মোহাম্মদ আজম তাকে ২০ লাখ টাকা (পাকিস্তানি রুপি) দিয়ে মুখ বন্ধ রাখতে বলেছিলেন।

নতুন করে করা অভিযোগে হামিদা দাবি করেন, তিনি বাবরের সাথে পড়াশোনা করতেন, ২০১১ সালেই তিনি বাবরের জন্য ঘর ছেড়েছিলেন। সেই সময় বাবর তাকে নিয়ে তার একটা বন্ধুর বাড়িতে ছিলেন, ঘর ছাড়ার সময় তিনি ২ লাখ টাকার গহনাও নিয়েছিলেন।

যদিও বাবর আজম আগেও এসব দাবি উড়িয়ে দিয়েছিলেন, বিতর্ক পাশ কাটিয়ে বিশ্বকাপ জয়ের স্বপ্নে বিভোর বাবর আজম। পাকিস্তানকে আবারও বিশ্বকাপ ট্রফি এনে দিতে চান দিতে চান তিনি, সেই লক্ষ্যে দুর্দান্ত ভাবেই এগিয়ে যাচ্ছে পাকিস্তান।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের শিরোপায় চোখ বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ নারী দলের
বাংলাদেশ ফুটবল / গ্রুপ পর্ব থেকে বিদায় মোহামেডানের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি