বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বারিধারা ছেড়ে বসুন্ধরা কিংসে সুমন রেজা

প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ | ২১:৫৩:০০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

অবশেষে গুঞ্জন সত্যি করে বসুন্ধরা কিংসে যোগ দিলেন বাংলাদেশ জাতীয় দলের স্ট্রাইকার সুমন রেজা। গত মৌসুমে উত্তর বারিধারার হয়ে ১০ গোল করে হয়েছিলেন লিগের সর্বোচ্চ গোলদাতা। এরপর থেকেই তাকে দলে ভেড়ানোর জন্য বড় দল গুলা আগ্রহ দেখায়।

গত মৌসুমে বাংলাদেশ প্রিমিয়ার লিগে ২৩ ম্যাচে উত্তর বারিধারার হয়ে মাঠে নেমেছিলেন সুমন রেজা। যেখানে গোল করেছেন দশটি এবং করিয়েছেন আরো চারটি। এরপর কিরগিজস্তানে তাদের অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দৃষ্টি নন্দন দুটি গোল করে নামের প্রতি সুবিচার করে এই ফরোয়ার্ড।

এরপর সাফ চ্যাম্পিয়নশিপের স্কোয়াডেও ছিলেন তিনি। খেলেছেন চারটি ম্যাচেই। নেপালের বিপক্ষে বাঁচা-মরার ম্যাচে শুরুতেই গোল করে এগিয়ে নিয়েছিলেন বাংলাদেশকে। তবে উক্ত ম্যাচে আরো দুটি সহজ সুযোগ মিস করে বাংলাদেশকে জেতাতে পারেনি এই স্ট্রাইকার।

সেই সুমন রেজাকে এবার দলে টেনেছে বসুন্ধরা কিংস। তবে মৌখিক ভাবে শেখ রাসেল ক্রীড়া চক্রের সাথে চুক্তি করলেও শেষ পর্যন্ত বাংলাদেশ চ্যাম্পিয়নদের হয়েই খেলবেন এই ২৬ বছর বয়সী ফুটবলার।

সুমন রেজার আগে আবাহনী থেকে সোহেল রানা ও গোলকিপার সুলতান, মুক্তিযোদ্ধা থেকে ডিফেন্ডার মোহাম্মদ মিঠুকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। এছাড়া গুঞ্জন শোনা যাচ্ছে, সাইফ স্পোর্টিং থেকে ইয়াসিন আরাফাতকেও দলে টানছে কিংস।

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি