বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিশাল বেতনে কোহলিদের দায়িত্ব নিতে যাচ্ছেন দ্রাবিড়!

প্রকাশ: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ | ১৩:৫৬:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব ছাড়ছেন রবি শাস্ত্রী, তার জায়গায় নতুন কাকে নিয়োগ দিতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড সেটা নিয়ে তৈরি হয় কৌতুহলের। আলোচনায় আসে ভারতের সাবেক হেড কোচ অনিল কুম্বলে ও রাহুল দ্রাবিডের নাম।

আলোচনায় আসার পরপরই ভারতের হেড কোচের দায়িত্ব নিতে রাজি নন বলে জানান অনিল কুম্বলে, জানা যায় দায়িত্ব নিতে আগ্রহী নন রাহুল দ্রাবিড়ও। ভারতের জাতীয় ক্রিকেট একাডেমির দায়িত্ব নিয়েই থাকতে চান দলটির সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়।

অনিল কুম্বলে ও রাহুল দ্রাবিডের আগ্রহ না থাকায় নতুন করে আলোচনায় আসে বিরেন্দ্রর শেবাগ ও ভিভিএস লক্ষ্মণের নাম, তবে গতকালের আইপিএলের ফাইনালের সময় বিসিসিআইয়ের বোর্ডকর্তাদের বৈঠকে বদলে যায় সব দৃশ্যপট। জানা যায় রাহুল দ্রাবিড়ই হতে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী হেড কোচ, তিনি নিজেও না কি এখন আগ্রহী।

বিশ্বকাপের পরপরই নিউজিল্যান্ড সফরে যাবে ভারত, ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, সবকিছু ঠিকঠাক থাকলে এই সফরে হেড কোচের দায়িত্ব নিতে যাচ্ছেন রাহুল দ্রাবিড়।

সূত্র অনুযায়ী, ২০২৩ সাল পর্যন্ত ভারতীয় ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব পালন করবেন রাহুল দ্রাবিড়, বেতনও পাবেন বিশাল অঙ্কেরই। নতুন চুক্তিতে রাহুল দ্রাবিড় বেতন পেতে যাচ্ছেন ১০ কোটি টাকা বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম গুলো।

রাহুল দ্রাবিড় কোচ হিসেবে বেশ অভিজ্ঞ ও সফল, ২০১৯ সাল থেকে ভারতীয় জাতীয় ক্রিকেট একাডেমির দায়িত্ব পালন করছেন। তার অধীনেই উঠে এসেছে এক ঝাঁক তরুণ ও মেধাবী ক্রিকেটার, দায়িত্ব পালন করেছেন ভারতের অনূর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্বও পালন করেছেন দ্রাবিড়।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি