বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিশ্বকাপের আগে হাফিজকে নিয়ে সুখবর পেল পাকিস্তান

প্রকাশ: সোমবার, ৪ অক্টোবর, ২০২১ | ১৬:২৫:২১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

মোহাম্মদ হাফিজ (ছবিঃ এএফপি)
মোহাম্মদ হাফিজ (ছবিঃ এএফপি)

ডেঙ্গু জ্বর থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন পাকিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। ফলে বিশ্বকাপে তার খেলা নিয়ে তৈরি হওয়া শঙ্কা শতভাগ কেটে গেছে।

ফুড পয়জনিং বা খাদ্য বিষক্রিয়ায় ভুগে রাওয়ালপিন্ডিতে চলমান পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটের টুর্নামেন্ট ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের প্রথম রাউন্ড থেকে ছিটকে গেছিলেন ৪০ বছর বয়সী মোহাম্মদ হাফিজ।

ফলে সেখান থেকে লাহোরে ফিরে এসেছিলেন অভিজ্ঞ এই অলরাউন্ডার। এরপর লাহোর এসে ডেঙ্গু পজিটিভ হিসেবে ধরা পড়েছিলেন পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য নির্বাচিত দলে থাকা সবচেয়ে অভিজ্ঞ এই ক্রিকেটার।

তবে পাকিস্তান ক্রিকেটের জন্য স্বস্তির খবর বর্তমানে পুরোপুরি সুস্থ রয়েছেন মোহাম্মদ হাফিজ। ইতোমধ্যেই অনুশীলনে ফিরেছেন তারকা এই ক্রিকেটার। পাশাপাশি ফিটনেস ইস্যুতেও উতরে গেছেন তিনি।

আমিরের কিপ্টে বোলিংয়ের রেকর্ড ছুঁলেন হাফিজ

মোহাম্মদ হাফিজ (ছবিঃ ফেসবুক)

ফলে লাহোরে অনুষ্ঠিতব্য ন্যাশনাল টি-টোয়েন্টি কাপের দ্বিতীয় পর্বে বাবর আজমের নেতৃত্বাধীন সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে আবারও মাঠে ফিরছেন মোহাম্মদ হাফিজ।

প্রসঙ্গত দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৪ অক্টোবর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করবে পাকিস্তান। যেখানে বর্ষিয়ান এই অলরাউন্ডারের উপর স্বভাবতই একটু বেশি প্রত্যাশা থাকবে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট এবং সমর্থকদের।

পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডঃ

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহকারী অধিনায়ক), আসিফ আলী, আজম খান, হারিস রউফ, হাসান আলী, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ ওয়াসিম, শাহিন শাহ আফ্রিদি এবং শোয়েব মাকসুদ।

রিজার্ভ: শাহনেওয়াজ দাহানি, ফখর জামান, উসমান কাদির

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যান গুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি