বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিশ্বকাপে টিকে থাকতে পাপুয়া নিউ গিনির চায় ১৬৬

প্রকাশ: মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১ | ১৭:৫৭:২০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের পঞ্চম ম্যাচে রিচি বেরিংটনের ফিফটি ও ম্যাথু ক্রসের ব্যাটে পাপুয়া নিউ গিনিকে ১৬৬ রানের লক্ষ্য ছুড়ে দিয়েছে স্কটল্যান্ড, টুর্নামেন্টে টিকে থাকতে হলে এই ম্যাচে জয়ের বিকল্প নেই পাপুয়া নিউ গিনির কাছে।

ওমানের আল আমিরাত ক্রিকেট একাডেমি মাঠে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ২৬ রানের মধ্যেই দুই ওপেনার কাইল কোয়েৎজার ও জর্জ মুন্সিকে হারায় স্কটল্যান্ড ক্রিকেট দল। দ্রুত ২ উইকেট হারিয়ে কিছুটা চাপে পড়ে স্কটিশরা, দলের হাল ধরেন ম্যাথু ক্রস ও রিচি বেরিংটন।

পার্টনারশিপের শুরুতে দুজনেই দেখে শুনে খেলতে থাকেন, পাওয়ার প্লেতে ৩৭ রান আসে স্কটল্যান্ডের। জুটি যত দীর্ঘ হয়েছে ততই বেড়েছে রানের গতি, দুশ্চিন্তা বেড়েছে পাপুয়া নিউ গিনির বোলারদেরও।

৩৬ বলে ২ চার ও ২ ছক্কায় ৪৫ রান করা ম্যাথু ক্রসের আউটে ভাঙে তৃতীয় উইকেটে ৯২ রানের জুটি, ক্রস ফিফটি মিস করলেও ফিফটি তুলে নেন রিচি বেরিংটন। চতুর্থ উইকেটে কলুম ম্যাকলয়েডকে নিয়ে আরও ৩৩ রান যোগ করেন বেরিংটন, ম্যাকলয়েডের ব্যাট থেকে আসে ১০ রানের ইনিংস।

একই ওভারে ফিরে যান রিচি বেরিংটনও, চাঁদ শপারের বলে চার্লস আমিনীর হাতে ক্যাচ দেওয়ার আগে ৪৯ বলে ৬ চার ও ৩ ছক্কায় ৭০ রান করেন। স্কটিশরা ২০ ওভারে ৯ উইকেটে ১৬৫ রানের সংগ্রহ পায়, পাপুয়া নিউ গিনির হয়ে কাবুয়া মোরেয়া ৪ ও চাঁদ শাপের নেন ৩ উইকেট।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি