বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিসিবি নির্বাচনের আগের রাতে মোহামেডান কর্তার পিছটান

প্রকাশ: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ | ২৩:৩৬:১২

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)-এর পরিচালনা পরিষদ নির্বাচন থেকে নিজেকে সরিয়ে নিলেন মডেল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের কাউন্সিলর মাসুদুজ্জামান। তিনি ‘ঢাকা মেট্রোপলিটন ক্রিকেট ক্লাবস’ ক্যাটাগরি -২ থেকে প্রার্থী হয়েছিলেন।

তিনি সরে দাড়িয়েছেন ব্যক্তিগত কারণে। তবে নির্বাচনের একদিন আগে সরে দাড়ানোর ঘোষণা দিলেও তিনি বাংলাদেশের ক্রিকেটের কল্যাণে বিসিবির সাথে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করেছেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিচালনা পরিষদ নির্বাচন ২০২১ থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে মাসুদুজ্জামান জানান যে পরিচালক না হলেও ক্রিকেটের উন্নয়নে বোর্ডের সাথে কাজ করতে তাঁর কোনও অসুবিধা হবে না।

তিনি আরো জানিয়েছেন কোনো অভিযোগ বা চাপের কারণে নয়; তাঁর এই সরে দাাঁড়ানোর সিদ্ধান্ত সম্পূর্ণ ব্যক্তিগত । তিনি মনে করেন, আসন্ন নির্বাচনের মাধ্যমে যাঁরা বোর্ড পরিচালক হতে চলেছেন তাঁদের প্রত্যেকেই যথেষ্ট যোগ্য এবং অভিজ্ঞ।

তিনি আরো আশাবাদ ব্যক্ত করেন যে, নির্বাচনের মাধ্যমে বর্তমান সভাপতি জনাব নাজমুল হাসান পাপন পুনরায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নির্বাচিত হবেন এবং তাঁর নেতৃত্বে বাংলাদেশের ক্রিকেটের সাম্প্রতিক উন্নয়নের ধারা আরও বেগবান হবে।

তাঁর অভিজ্ঞতার হাত ধরে বিশ্ব ক্রিকেটের সাথে তাল মিলিয়ে আরো বহুদূর এগিয়ে যাবে বাংলাদেশের ক্রিকেট। নতুন পরিচালনা পরিষদকে আগাম অভিনন্দন জানিয়ে তিনি সব ধরনের সহযোগিতার মাধ্যমে সর্বদা বোর্ডের পাশে থাকার এবং সাধ্য অনুযায়ী বাংলাদেশ ক্রিকেটের উন্নয়নে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন।

নির্বাচনে প্রচরণাকালে তিনি কাউন্সিলারদের কাছ থেকে যথেষ্ট সাড়া পেয়েছেন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সরে দাঁড়ানোর জন্য মাসুদুজ্জামান তাদের কাছে দুঃখও প্রকাশ করেছেন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / টাইব্রেকারে তেজগাঁও থানাকে হারিয়ে চ্যাম্পিয়ন ওয়ারী থানা
আন্তর্জাতিক ফুটবল / বিরূপ আবহাওয়ায় সাফ ফাইনালের সংবাদ সম্মেলন হবে জুমে
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / চ্যাম্পিয়নের লক্ষ্যে টসে জিতে বোলিংয়ে সাকিবের কলকাতা
বাংলাদেশ ফুটবল / শিষ্যদের মালদ্বীপে রেখে ঢাকায় অস্কার ব্রুজন
আন্তর্জাতিক ফুটবল / বলিভিয়ার কাছে বিধ্বস্ত হয়ে বরখাস্ত হলেন প্যারাগুয়ের কোচ
আন্তর্জাতিক ফুটবল / গোল না পেয়ে ব্রাজিলিয়ান রেফারিকে নিয়ে ফুঁসলেন মেসি!
আন্তর্জাতিক ফুটবল / ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাচ্ছে উরুগুয়ে
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি