বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ব্রাজিলিয়ান ফিরমিনোর হ্যাট্রিকে গোলউৎসব লিভারপুলের

প্রকাশ: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ | ১৯:৪০:৩২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে এবারের শুরুটা দুর্দান্ত হয়েছিল মার্সেসাইড ক্লাব লিভারপুলের। শিরোপা পুনরুদ্ধারের অভিযানে অলরেডরা টানা জয় পেয়েছিল। তবে, ইয়ুর্গেন ক্লপের দলের দুর্দান্ত সেই জয়যাত্রা থেমে যায় ব্রেন্টফোর্ট ও ম্যানচেস্টার সিটির বিপক্ষে। টানা দুই ম্যাচে পয়েন্ট হারিয়ে কিছুটা ব্যাকফুটে ছিল দলটি। আন্তর্জাতিক বিরতির পর ওয়ার্টফোর্টের জালে গোলউৎসব করে আবারও জয়ে ফিরল ফিরমিনো-মোহাম্মাদ সালাহরা।

ছবিঃ টুইটার

আজ (শনিবার) প্রতিপক্ষের মাঠে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ৫-০ গোলে জিতেছে লিভারপুল। অল রেডদের জয়ে হ্যাট্রিক করেছেন ব্রাজিলিয়ান তারকা রবার্তো ফিরমিনো। দুর্দান্ত একটি গোল করেছেন মোহাম্মদ। বাকি গোলটি করেছেন লিভারপুলের বিখ্যাত ত্রিরত্নের আরেক তারকা সাদিও মানে।

জয়ের ফেরার ম্যাচে বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল ইয়ুর্গেন ক্লপের দল। গোলমুখে শটও বেশি নিয়েছিল অলরেডরা। একের পর এক আক্রমণ শানানো সফরকারীরা গোলেও দেখা পেতে সময় লাগে মাত্র নয় মিনিট। মোহাম্মদ সালাহর দুর্দান্ত এক পাস থেকে লিভারপুলের হয়ে ক্যারিয়ারের একশোতমে গোলে দলকে এগিয়ে দেন সাদিও মানে। বিরতির আগে মিলনারের পাস থেকে ব্যবধান দ্বিগুণ করেন রবার্তো ফিরমিনো। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় অলরেডরা।

বিরতি থেকে ফিরে দুর্দান্ত এক গোল করে ব্যবধান আরও বাড়ান রবার্তো ফিরমিনো। দুই মিনিট পর থেকে ফিরমিনোর পাস থেকে লিভারপুলের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন মোহাম্মদ সালাহ। ৪-০ গোলে এগিয়ে যাওয়ার পর বাকি ছিল শুধু রবার্তো ফিরমিনোর হ্যাট্রিক!

ছবিঃ ইন্টারনেট

যোগ করা সময়ে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের হ্যাট্রিকও নিশ্চিত হয়েছে। নিকোলাস উইলিয়ামসসের পাস থেকে লিভারপুলের হয়ে ক্যারিয়ারের দ্বিতীয় হ্যাট্রিক করেন ফিরমিনো। প্রথম ব্রাজিলিয়ান হিসেবে প্রিমিয়ার লিগে একের অধিক হ্যাট্রিক করলেন লিভারপুল তারকা।

এই জয়ে আট ম্যাচে পাঁচ জয় ও তিন ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে চেলসিকে পেছনে ফেলে আপাতত শীর্ষে উঠেছে লিভারপুল।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রাতে চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কার খেলা কখন?
আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি