বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভারতের প্রশংসায় পঞ্চমুখ পাকিস্তান গ্রেট ইনজামাম উল হক

প্রকাশ: শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১ | ১১:৪৪:০১

নিজস্ব প্রতিবেদক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

ভারতকে এই বিশ্বকাপের ভয়াবহ দল মনে করেন পাকিস্তানের লিজেন্ডারি সাবেক অধিনায়ক ইনজামাম উল হক। অস্ট্রেলিয়ার বিপক্ষে গা গরমের ম্যাচে সহজ জয় পাবার পর এমনটা মন্তব্য করেছেন পাকিস্তানের এই লিজেন্ড। উপমহাদেশের কন্ডিশনে ভারত সবথেকে কঠিন প্রতিপক্ষ বলে মনে করেন ইনজামাম।

তিনি বলেন, “উপমহাদেশের পিচে ভারত সবথেকে ভয়ংকর দল। আপনি যদি অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচটা দেখেন, ১৫৫ রান ভারত কত সহজে পার করলো যেখানে ভিরাট কোহলি ব্যাটিং পর্যন্ত করেননি। অস্ট্রেলিয়ার মত একটা দলের বিপক্ষে তারা কিছুই কঠিন মনে করেনি।”

“একটা টুর্নামেন্টে একটা নির্দিষ্ট দলকে উদ্দেশ্য করে বলা খুব কঠিন যে কারা জিতবে, যদি দলগুলোর অবস্থা বিবেচনা করা যায় তবে ভারতের সুযোগ সবথেকে বেশি থাকবে। বিশেষ করে এই কন্ডিশনে তাছাড়া ব্যাটিং ও বোলিং দুই বিভাগেই ভারত অনেক অভিজ্ঞ দল।”

“টুর্নামেন্ট এর সময় যত পার হবে ততই স্পিন বেশি কাজ করবে। তাদের দলে অশ্বিন আর জাদেজার মত অভিজ্ঞ স্পিনার আছে আর সবথেকে বড় কথা স্পিনের বিপক্ষে ওদের ব্যাটসম্যানরা দারুণ ব্যাট করতে পারে। এই ব্যাপারটা তাদের সবথেকে বেশি এগিয়ে রাখবে।”

“ভারত পাকিস্তান ম্যাচটি অত্যন্ত বড় একটি ম্যাচ। এই ম্যাচ নিয়ে যতটা উত্তেজনা কাজ করছে ততটা মনে হয় না অন্য কোন ম্যাচ নিয়ে হবে। পাকিস্তানও এই ফরম্যাটেই সবথেকে ভাল ক্রিকেট খেলে সুতরাং ভাল একটা ম্যাচ দেখার প্রত্যাশা করছি।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি