বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভারতের বিপক্ষে এবার ইতিহাস পাল্টাবে পাকিস্তান, বিশ্বাস ওয়াকারের

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ | ২০:৪০:৫৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

হেড টু হেডে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের চেয়ে এখনো বেশ খানিকটা এগিয়ে পাকিস্তান। কিন্তু বিশ্বকাপে আসলেই পাল্টে যায় সেই সমীকরণ। কেননা ওয়ানডে কিংবা টি-টোয়েন্টি, কোন ফরম্যাটের বিশ্বকাপেই এখন পর্যন্ত চিরপ্রতিদ্বন্দ্বীদের হারাতে পারেনি পাকিস্তান।

ওয়ানডে বিশ্বকাপে এখন পর্যন্ত সাতবার এবং টি-টোয়েন্টি বিশ্বকাপে ২০০৭ সালের ফাইনাল সহ পাঁচ দেখায় পাঁচবারই ভারতের বিপক্ষে হারের তিক্ত স্বাদ পেয়েছে পাকিস্তান। তবে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে এবার ইতিহাস বদলে ভারতকে হারাবে পাকিস্তান, এমনটাই বিশ্বাস দেশটির সাবেক তারকা পেসার এবং অধিনায়ক ওয়াকার ইউনিসের।

ক্রিকেট ভিত্তিক পাকিস্তানের সংবাদমাধ্যম ‘ক্রিকউইক’ কে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে ৪৯ বছর বয়সী পাকিস্তানের সাবেক এই তারকা পেসার এ প্রসঙ্গে বলেন,

আমি সত্যিকার অর্থে বিশ্বাস করি যে, পাকিস্তান তাদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে প্রথম ম্যাচে ভারতকে পরাজিত করতে পারবে। এটা সহজ হবে না, কিন্তু আমাদের অবশ্যই এমন খেলোয়াড় আছে যারা ম্যাচের ভাগ্য গড়ে দিতে পারে।”

আসন্ন সিরিজে বোলিং কোচকে পাচ্ছে না পাকিস্তান

ওয়াকার ইউনিস (ছবিঃ ক্রিকেট পাকিস্তান)

তিনি আরও যোগ করেন, “এটি একটি বড় খেলা এবং উভয় দলের উপর চাপ থাকবে। পাশাপাশি এটি তাদের টুর্নামেন্টের প্রথম ম্যাচ হবে। সেক্ষেত্রে প্রথম কয়েকটি ডেলিভারি এবং রান গুরুত্বপূর্ণ হবে। কিন্তু আমরা যদি এটি ভালভাবে সামলে নিতে সক্ষম হই, তাহলে আমরা ম্যাচটি জিততে পারি।”

আগামী ২৪ অক্টোবর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের বিপক্ষে সুপার টুয়েলভের ম্যাচ দিয়ে এবারের বিশ্বকাপ অভিযান শুরু করবে বাবর আজমের নেতৃত্বাধীন পাকিস্তান।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
ক্লাব ফুটবল / হফেনহাইমের জালে বায়ার্নের চার গোল
সময়সূচী / ২৪ অক্টোবর : খেলাপ্রেমীদের আজ যেন ঈদ
ক্লাব ফুটবল / আমার কাজ গোল করা, অভিজ্ঞতা দিয়ে দলকে সহায়তা করা: রোনালদো
ফিচার / একুশ শতকে রোমাঞ্চ ছড়ানো সেরা পাঁচ এল ক্লাসিকো
আন্তর্জাতিক ক্রিকেট / সংখ্যা বাড়াতে ও প্রতিপক্ষকে জয় উপহার দিতে আসিনি, হুমকি নামিবিয়ার
ক্লাব ফুটবল / নরউইচকে ব্রাজিল বানিয়ে গোলউৎসব চেলসির
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি