বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভারত-পাকিস্তান ম্যাচে জিতবে কে, জানালেন আফ্রিদি

প্রকাশ: রবিবার, ১০ অক্টোবর, ২০২১ | ১৬:৩৪:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - রয়টার্স
ছবি - রয়টার্স

দুই চিরপ্রতিদ্বন্দ্বীদের লড়াইয়ে আগের সেই রেশ নেই, তবুও উত্তেজনা আর কথা লড়াই থাকবেই। আইসিসির ইভেন্ট গুলোতে একপেশে বানিয়ে ফেলা ভারত এবারও ফেভারিট হিসেবেই মাঠে নামবে, তবে পাকিস্তানিদের আশা এবার সেই অপূর্ণতা ঘোচাবে তাদের দেশ।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ ‘বি’ তে লড়বে ভারত ও পাকিস্তান, আগামী ২৪ অক্টোবর মুখোমুখি হবে দুই দল। ২০১৯ বিশ্বকাপে সর্বশেষ মুখোমুখি হয়েছিল ভারত ও পাকিস্তান, দ্বিপাক্ষিক সিরিজ বন্ধ থাকায় আইসিসির ইভেন্ট গুলোই একমাত্র ভরসা তাদের।

বিশ্বকাপ আসন্ন হলেও আইপিএল নিয়েই ব্যস্ত ভারতীয় ক্রিকেট সমর্থক ও বিশ্লেষকরা, তবে চুপ নেই পাকিস্তানি সাবেক ক্রিকেটাররা। দিচ্ছেন নিজেদের মতো করে মতামত, শহিদ আফ্রিদিও ম্যাচটি নিয়ে নিজের মতামত জানিয়েছেন, কে জিতবে সেটাও জানানোর চেষ্টা করেছেন।

শহিদ আফ্রিদি বলেন, “দেখুন, ভারত বনাম পাকিস্তান সবসময়ই একটি উচ্চ চাপের খেলা। যে দল এই চাপ মোকাবেলা করতে পারবে তারা জিততে পারবে। এছাড়াও, যে দলগুলি সবচেয়ে কম ভুল করবে তাদের জেতার সুযোগ আরও বেড়ে যাবে।”

আইসিসির ইভেন্ট গুলোতে পাকিস্তানের পরিসংখ্যান ভুলে যাওয়ার মতোই, বিশ্বকাপ গুলোতে এখন পর্যন্ত ১২ বার মুখোমুখি হয়েছে ভারত ও পাকিস্তান। যেখানে ভারতের ১২ জয়ের বিপরীতে পাকিস্তানের জয়ের সংখ্যা ০, এর মধ্যে ওয়ানডেতে ভারতের জয় ৭ ও টি-টোয়েন্টিতে জয়ের সংখ্যা ৫।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / বোলারদের আধিপত্যের দিনে আশরাফুলের হ্যাট্রিকসহ ৫ উইকেট
বাংলাদেশ ক্রিকেট / মুশফিক-নাঈমের ব্যাটে লঙ্কানদের বিপক্ষে ১৭১ রানের পুঁজি বাংলাদেশের
বাংলাদেশ ফুটবল / উজবেকিস্তানে পৌঁছেছে অনুর্ধ্ব-২৩ দল
বাংলাদেশ ক্রিকেট / সাকিবদের জন্য দোয়া চাইলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
ক্লাব ফুটবল / খেলার ‘ঈদের দিন’ ফিরছেন নেইমারও
বাংলাদেশ ক্রিকেট / লঙ্কানদের বিপক্ষে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ
বাংলাদেশ ফুটবল / রাতে ঢাকায় ফিরছেন লেমোস, এসেই করবেন দল ঘোষণা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি