বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ভিনিসিয়াস নৈপুণ্যে শাখতারের জালে গোলউৎসব রিয়ালের

প্রকাশ: বুধবার, ২০ অক্টোবর, ২০২১ | ০৩:২৮:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

চ্যাম্পিয়নস লিগে নিজেদের তৃতীয় ম্যাচে শাখতারের বিপক্ষে ৫-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। বল নিজেদের নিয়ন্ত্রণে রেখে খেলতে থাকা রিয়াল মাদ্রিদ ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণ করে শাখতারের গোলপোস্টে। তবে গোলের জন্য রিয়ালকে অপেক্ষা করতে হয় ম্যাচের ৩৭ মিনিট পর্যন্ত।

লুকাস ভাস্কেজের লম্বা পাস করিম বেনজেমার পায়ে যাওয়ার আগেই ক্লিয়ার করতে গিয়ে নিজেরদের জালেই বল পাঠিয়ে দেন শাখতার অধিনায়ক ক্রিভতসভ। ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যাওয়া রিয়াল দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের জালে গুনে গুনে দেয় আরও ৪ গোল।

ছবিঃ টুইটার

ম্যাচের ৫১তম মিনিটে লুকা মড্রিচের পাস থেকে ঠান্ডা মাথার ফিনিশিংয়ে ম্যাচের স্কোর লাইন ২-০ করেন ব্রাজিলিয়ান তারকা ভিনিসিয়াস। দ্বিতীয় গোল করার পাঁচ মিনিটের মধ্যেই এই ব্রাজিলিয়ান নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোলটি করেন। ৫৬তম মিনিটে বা’পায়ের শটে বল জালে জড়ান ভিনিসিয়াস।

ম্যাচের ৬৪ মিনিটে রিয়ালের হয়ে গোল করেন আরেক তরুণ ব্রাজিলিয়ান রদ্রিগো। জোড়া গোল করা ভিনিসিয়াসের পাস থেকে নিখুঁত ফিনিশিংয়ে গোল করে এই ব্রাজিলিয়ান।

পুরো ম্যাচে দূর্দান্ত খেলতে থাকা বেনজেমা ম্যাচের যোগ করা সময়ে শাখতারের কফিনে ঠুকে শেষ পেরেকটি। অ্যাসেন্সিও’র লং পাস থেকে বক্সে গোলকিপারকে সহজেই পরাস্ত করে স্কোর লাইন ৫-০ করেন মাদ্রিদের এই ফরাসি স্ট্রাইকার।

ছবিঃ টুইটার

পুরো ম্যাচ জুড়ে প্রতিপক্ষের গোলপোস্টে মোট ২৩টি শট নেয় রিয়াল যার মধ্যে লক্ষ্যে ছিল ১০টি। শাখতারের নেওয়া সাত শটের মধ্যে লক্ষ্যে ছিল চারটি। ৫৮ শতাংশ সময় বল নিজেদের নিয়ন্ত্রণে রেখেছিল রিয়াল মাদ্রিদ।

তিন ম্যাচের দুটিতে জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে আছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে একটি ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে গ্রুপের তলানিতে শাখতার।

সাম্প্রতিক খবর

আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
ক্লাব ফুটবল / প্যারিসের শীতে কষ্টে আছেন মেসি!
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি