বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মঙ্গলবার থেকে ক্যাম্প শুরু বসুন্ধরা কিংসের

প্রকাশ: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১ | ১৮:৪৫:১২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

এক মাসেরও অধিক সময়ের বিরতির পর ২০২১-২২ মৌসুমের প্রাক-প্রাথমিক ক্যাম্প শুরু করছে বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। ২ নভেম্বর মঙ্গলবার থেকে শুরু হবে মাঠের অনুশীলন।

গত মৌসুমের সবশেষ ২০ সেপ্টেম্বর ম্যাচ খেলেছিল বসুন্ধরা কিংস। এরপর থেকে জাতীয় দলের বাইরের ফুটবলাররা ছিলেন ছুটিতে। প্রায় এক মাস দশ দিনের ছুটি শেষে আজ রবিবার থেকে ক্যাম্পে যোগ দিতে শুরু করেছেন দেশীয় ফুটবলাররা।

ফাইল ছবি।

বাংলাদেশ জাতীয় দল ও অনূর্ধ্ব-২৩ দলের সাথে থাকা ফুটবলাররা ছাড়া বাকিদের নিয়ে শুরু হবে নতুন মৌসুমের ক্যাম্প। প্রধান কোচ অস্কার ব্রুজন স্পেনে বর্তমানে স্পেনে অবস্থান করছেন, নভেম্বরের মাঝামাঝি ঢাকায় আসবেন তিনি। অস্কার ব্রুজন না আসা পর্যন্ত দেশীয় কোচিং স্টাফরা অনুশীলন করাবেন।

আগামী মৌসুমের জন্য দুই ব্রাজিলিয়ান রবসন রবিনহো ও জনাথন ফার্নান্দেজ এবং ইরানি খালিদ শাফিকে ধরে রেখেছে বসুন্ধরা কিংস। এই সপ্তাহেই এই তিনজনের ঢাকায় আসার কথা রয়েছে। তবে বসুন্ধরা কিংস ছেড়ে দিয়েছে আর্জেন্টাইন রাউল বেচারাকে, তার পরিবর্তে আসবেন আরেক লাতিন ফুটবলার। তবে কে আসবেন সেটা এখনো চূড়ান্ত ভাবে জানায়নি ক্লাব কর্তৃপক্ষ।

ফাইল ছবি।

এদিকে আবাহনী থেকে সোহেল রানান ও গোলরক্ষক সুলতান, উত্তর বারিধারা থেকে সুমন রেজা, সাইফ স্পোর্টিং থেকে ইয়াসিন আরাফাত এবং মুক্তিযোদ্ধা থেকে মেহেদি হাসান মিঠুকে দলে টেনেছে বসুন্ধরা কিংস। এছাড়া ছেড়ে দিয়েছে ইমন মাহমুদ, সুশান্ত ত্রিপুরা, নুরুল নাইম ফয়সাল, তারেক ও মিতুল হাসানকে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে অভিষেক হবার পর টানা দুই মৌসুমেই প্রিমিয়ার লিগ জিতেছে বসুন্ধরা কিংস। আগামী মৌসুমে হ্যাট্রিক লিগ শিরোপা জয়ের সুযোগ হাতছানি দিচ্ছে বিগ বাজেটের দলটির। এছাড়া ফেডারেশন কাপেও হ্যাট্রিক শিরোপা জেতার সুযোগ রয়েছে বসুন্ধরা কিংসের।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি