বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ম্যাচের আগের দিনের সবুজ উইকেট নিয়ে মাথাব্যাথা কম মাহমুদউল্লাহর

প্রকাশ: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১ | ২৩:০৬:২৮

নিজস্ব প্রতিবেদক

ছবি - ফেসবুক
ছবি - ফেসবুক

ওমানের ক্রিকেট একাডেমী মাঠে ম্যাচের আগেরদিন দেখা গেছে পিচ একদম সবুজ। যদিও ম্যাচের আগে ঘাস ছেটে ফেলার কথা৷ এই মাঠে প্রস্তুতি ম্যাচও খেলেছে টিম বাংলাদেশ। ওমান ‘এ’ দলের বিপক্ষে সেই ম্যাচে বড় রান করেছিল বাংলাদেশ। ম্যাচ পুর্ব সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ রিয়াদের খুব স্বাভাবিকভাবে জানতে চাওয়া হয়েছে পিচ সম্পর্কে।

মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, “ওমানে যে প্রস্তুতি ম্যাচ খেলেছিলাম সেই ম্যাচে ব্যাটসম্যান-বোলারদের সাথে যতটা আলাপ-আলোচনা করেছি, সবাই বলেছে পিচের কন্ডিশন ভালো ছিল, স্পোর্টিং উইকেট ছিল। আশা করি কন্ডিশন ওরকমই থাকবে।”

যে কোন কন্ডিশনকে মানিয়ে নিতে মানসিক প্রস্তুতির অপরিহার্যতা যে অনেক বেশি সেটার প্রতি গুরুত্ব দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি বলেন, “আমাদের যেকোনো কন্ডিশনের জন্যই মানসিকভাবে প্রস্তুত থাকা প্রয়োজন।”

“তাহলে উইকেট স্লো হোক, বাউন্সি হোক, স্পোর্টিং হোক- আমরা মানিয়ে নিতে পারবো। আশা করছি ভালো উইকেট থাকবে, প্রথম বল থেকেই ম্যাচ আমাদের নিয়ন্ত্রণে থাকবে।”

স্কটল্যান্ডকে কোনভাবেই হালকা করে দেখছে না বাংলাদেশ। এমনটাই বক্তব্য অধিনায়কের৷

“এটা এমন একটা ফরম্যাট যেখানে প্রতিপক্ষকে কখনই হালকা করে দেখার সুযোগ নেই। বিনয়ী থাকতে হবে এবং সেরাটা খেলার মন মানসিকতা থাকতে হবে। এটাই এখন চিন্তা।”

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি