বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রাস্তায় মারধরের শিকার গোলকিপার কোচ নয়ন, চাইলেন বিচার

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ | ২৩:৪৯:০৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সম্পাদিত ছবি
সম্পাদিত ছবি

এ মাসে শেষ হওয়া সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ জাতীয় দলের গোলকিপার কোচের দায়িত্ব পালন করেছিলেন নুরুজ্জামান নয়ন। বৃহস্পতিবার সন্ধ্যায় মিরপুর ৬০ ফিট থেকে তিনি যাচ্ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার বেলাল আহমেদের আবাস পল্লবী এলাকায়। সেখানেই এক মোটরসাইকেল আরোহীর সঙ্গে বাদানুবাদের পর মারধরের শিকার হয়ে গুরুতর আহত হয়েছেন সাবেক এই ফুটবলার ও বসুন্ধরা কিংসের গোলকিপার কোচ।

নুরুজ্জামান নয়ন যার বাসায় যাচ্ছিলেন সেই বেলাল আহমেদ বাংলাদেশের শীর্ষ গণমাধ্যম প্রথম আলোকে জানিয়েছেন, “৬০ ফিট থেকে আসার সময় একটি বাইক রং সাইড দিয়ে যাওয়ার পথে নুরুজ্জামানের গাড়ির লুকিং গ্লাস ভেঙে ফেলে। এই সময় গাড়ি থেকে নেমে নুরুজ্জামান চিৎকার করে। তখন বাইকার সামনে গিয়ে ওর গাড়ি ব্লক করে দেয়। পরে পাঁচ–ছয়জন মিলে নুরুজ্জামানকে বেদম মারধর করে তারা। নুরুজ্জামান বাইকারের গলায় আইডি কার্ড দেখে। তাতে লেখা একটি বেসরকারি টিভির বিজনেস রিপোর্টার।”

এ ঘটনার পর নুরুজ্জামান নয়ন যান মিরপুর থানায়। সেখানে গিয়ে অভিযুক্ত নামে সাধারণ ডায়েরি করেছেন তিনি। তিনি আরো জানান, “যে আমাকে এভাবে মেরে জখম করেছে, সে সাংবাদিক। আমি গাড়ি চালাচ্ছিলাম। প্রথমে সে রং সাইড দিয়ে এসে আমার গাড়ির গ্লাস ভাঙে। এ নিয়ে এক কথা দুই কথার পর ওই সাংবাদিকের নেতৃত্বে পাঁচ–ছয়জন মিলে আমাকে বেদম মেরেছে। কখনো ভাবতে পারিনি রাস্তায় এভাবে হেনস্তা হবো। এ ঘটনায় আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।”

 

নুরুজ্জামান নয়ন প্রথম বাংলাদেশি হিসেবে এএফসি গোলকিপিং লেভেল ‘১ ও ২’ কোর্স সম্পন্ন করেছেন তিনি।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / জোড়া গোলে অভিষেক রাঙালেন ভ্রানিয়াস
বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি