বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রোনালদোর সামনে তাঁরই বিখ্যাত ‘সি’ উদযাপন করে ইউনাইটেডকে রুখে দিলেন টাউনসেন্ড

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ | ২০:১৮:২৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

প্রথামার্ধের রোনালদোবিহীন খেলা গোলশূন ড্রয়ের দিকেই গড়াচ্ছিলো। তবে, বিরতির আগেই লিড পেয়ে যায় ইউনাইটেড। দ্বিতীয়ার্ধে পর্তুগিজ মহাতারকা বদলি নেমেছেন বটে, তবে প্রত্যাশিত পারফর্ম করতে পারেননি। উল্টো, বিরতির খানিক পর দুর্দান্ত এক গোল করে পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের সামনেই তাঁর বিখ্যাত ‘সি’ উদযাপন করে ইউনাইটেডের মাঠ থেকে এভারটন কে গুরুত্বপূর্ণ  গুরুত্বপূর্ণ এক পয়েন্ট এনে দেন অ্যান্ড্রস টাউনসেন্ড।

ছবিঃ ফেসবুক

আজ (শনিবার) রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। ঘরের মাঠে প্রথমার্ধে একচেটিয়া আধিপত্য বজায় রাখার পর বিরতির দুই মিনিট আগে ব্রুনো ফার্নান্দেজের পাস থেকে গোল করে ম্যানচেস্টার ইউনাইটেডকে এগিয়ে দেন অ্যান্টানিও মার্শিয়াল। বিরতির পর ইউনাইটেডের দুর্বল রক্ষণের সুযোগ নিয়ে এভারটনকে সমতায় ফেরান অ্যান্ড্রস টাউনসেন্ড। এই নিয়ে প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচ জয় বঞ্চিত ওলে গানারের দল।

এক সপ্তাহে তিন ম্যাচ। তাই ব্যস্ত শিডিউলের কথা ভেবেই দলের সেরা তারকা ছাড়াই প্রথমার্ধে খেলে ম্যানচেস্টার ইউনাইটেড। অবশ্য রোনালদো ছাড়া প্রথমার্ধে ম্যাচের নিয়ন্ত্রণ নিজেদের কাছেই রাখে স্বাগতিকরা। তবুও যেন পাওয়া হচ্ছিলো না ওলে গানারের দলে। অবশেষে বিরতির আগে মধ্যমাঠ থেকে ম্যাসন গ্রিনউডের রক্ষণ ছেড়া পাস পায় ব্রুনো ফার্নান্দেজ। পর্তুগিজ মিডফিল্ডারের দুর্দান্ত পাস থেকে গোল করে দলকে এগিয়ে দেন মার্শিয়াল। প্রথমার্ধের খেলা শেষ হয় ইউনাইটেডের ১-০ গোলের লিডে।

ছবিঃ ইন্টারনেট

বিরতির পরই এডিনসন কাভানির বদলি নামেন ক্রিশ্চিয়ানো রোনালদো। আক্রমণের ধারও বাড়ায় ওলে শিষ্যরা। কিন্তু, কাজের কাজ হয়নি। উল্টো, ম্যাচের ৬৫তম মিনিটে দারুণ এক প্রতি আক্রমণে সতীর্থের পাসে ডি-বক্সে জোরালো শটে ঠিকানা খুঁজে নেন ইংলিশ মিডফিল্ডার টাউনসেন্ড। নড়ার সুযোগ পাননি গোলরক্ষক ডি হেয়া। বাকি সময় দুদলই সুযোগ পেয়েছিলেন ব্যবধান বাড়ানোর। তবে, কেউই আর জালের দেখা পায়নি। ফলে ঘরের মাঠে আবারও পয়েন্ট হারিয়ে মাঠ ছাড়তে হয় রোনালদোদের।

এই নিয়ে ওল্ড ট্রাফোর্ডে সর্বশেষ দুই ম্যাচেই পয়েন্ট নিয়ে বাড়ি ফিরেছে এভারটন। সবমিলিয়ে প্রিমিয়ার লিগে সবশেষ ৭ ম্যাচে ২ ম্যাচই জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড।

এই ড্রয়ে সাত ম্যাচে চার জয় ও দুই ড্রয়ে ১৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান পয়েন্ট নিয়ে তিনে এভারটন। শীর্ষে থাকা লিভারপুলেরও ১৪ পয়েন্ট। ইয়ুর্গেন ক্লপের দল অবশ্য এক ম্যাচ কম খেলেছে।

আরও খেলার খবরঃ   গ্যাব্রিয়েল ভেরনকে নিয়ে ম্যানচেস্টারের দুই ক্লাবের কাড়াকাড়ি

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / আমাদের শক্তিশালী একটি দল আছে: রিয়ালকে হুংকার রোনাল্ড কোম্যানের
ক্লাব ফুটবল / রিয়াল মাদ্রিদ-বার্সেলোনার ‘এল ক্লাসিকো’, রেকর্ড পরিসংখ্যান গুলো জানেন?
ক্লাব ফুটবল / শতবর্ষী রেড ডার্বিতে মাঠে নামছে ম্যানচেস্টার ইউনাইটেড ও লিভারপুল
আন্তর্জাতিক ক্রিকেট / বাংলাদেশের চেয়ে আমরাই ভালো দল: শানাকা
টি ২০ বিশ্বকাপ ২০২১ / বিশ্বকাপে আজকের খেলা: ৮ম দিন
আন্তর্জাতিক ক্রিকেট / ক্যারিবিয়ানদের বিধ্বস্ত করে টুর্নামেন্ট শুরু ইংল্যান্ডের
ক্লাব ফুটবল / ব্রাইটনকে উড়িয়ে দিল ম্যানচেস্টার সিটি
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি